টাঙ্গাইলে অপহরণের পর রাতভর গণধর্ষণের শিকার তরুণী

টাঙ্গাইলে অপহরণের পর রাতভর গণধর্ষণের শিকার তরুণী

টাঙ্গাইলের গোপালপুর উপজেলায় গতকাল সোমবার দিবাগত রাতে এক তরুণী অপহরণের পর রাতভর গণধর্ষণের শিকার হয়েছেন। তাকে রাতভর নির্যাতনের পর ভোরে অপহরণস্থলে ফেরত পাঠায় বলে জানিয়েছেন ভিকটিম।

এরপর তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভিকটিমের বরাতে জানা গেছে, তিনি টাঙ্গাইল শহরের একটি কলেজের একদশ শ্রেণীর শিক্ষার্থী। তার বাবা নেই। কলেজ বন্ধ থাকায় তিনি মায়ের সাথে গ্রামে থাকেন। গতকাল সোমবার সন্ধ্যা ৭টার দিকে স্থানীয় মোহনপুর বাজার থেকে বাড়ি ফেরার সময় ছোট ব্রিজ নামক জায়গা থেকে পাঁচজন মিলে তার মুখে গামছা পেচিয়ে নৌকায় করে উঠিয়ে নিয়ে যায়।

তিনি আরো জানান, অপহরণের পর তারা শফিকুলের বাড়িতে নিয়ে যান। সেখানে পাঁচজন রাতভর তাকে ধর্ষণ করেন। এরপর ভোর ৫টার দিকে তাকে যেখান থেকে অপহরণ করেছিল সেখানে রেখে যায়।

তিনি জানান, তাকে যারা অপহরণ করে নিয়ে তার উপর ধর্ষণ-নির্যাতন চালিয়েছেন তাদের সবাইকে তিনি চেনেন। তারা হলেন- শফিকুল (২৫), এনামুল (২৮), জালাল (৩৮), খালেক (৪২) ও আলতাব আলী (৪২)। তাদের সবাই গোপালপুরের কাগুজিআটা গ্রামের বাসিন্দা।

ভিকটিম তরুণী বলেন, শফিকুল আগে থেকেই তাকে উত্যক্ত করে আসছিল। ঐ পাঁচজন স্থানীয় আওয়ামী লীগ নেতা আশরাফের কাছের লোক বলে জানিয়েছে মেয়েটি।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আরএমও শফিকুল ইসলাম সজিব জানান, ভিকটিমের অবস্থা স্থিতিশীল। তিনি মানসিকভাবে বিপর্যস্ত। এই ঘটনায় তিন সদস্যের একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। তার রিপোর্ট আসার পর পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

ভিকটিমের নানা জানান, সোমবার রাত থেকেই তাকে আমরা খুঁজে পাচ্ছিলাম না। ভোরে সে বাড়ি এসে ঘটনার বিস্তারিত জানালে আমরা তাকে হাসপাতালে নিয়ে আসি। আমি দোষীদের ফাঁসি চাই।

পুলিশ জানিয়েছে, থানায় আসলেই তাদের মামলা নেয়া হবে।

এমজে/