রাষ্ট্রীয় শোক দিবসে ইউএনওসহ সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বনভোজন

রাষ্ট্রীয় শোক দিবসে ইউএনওসহ সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বনভোজন

ভোলা, ১৬ মার্চ (জাস্ট নিউজ) : নেপালের কাঠমান্ডুতে বাংলাদেশের বিমান দুর্ঘটনাকে শোকভরে স্বরণ করেছে দুটি দেশ। বৃহস্পতিবার নেপাল এবং বাংলাদেশ রাষ্ট্রীয় শোক দিবস পালন করেছে। আজ শুক্রবার মসজিদ-মন্দিরসহ সব ধর্মীয় প্রতিষ্ঠান ও উপাসনালয়ে দোয়া ও প্রার্থনা হচ্ছে।

গত বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ভয়াবহ ও মর্মাত্নিক এই দুর্ঘটনায় পুরো জাতি শোকাবহ হয়েছে। কিন্তু সেই শোক উপেক্ষা করে ভোলার বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আবদুল কুদ্দুস এর নেতৃত্বে অফিসার্স ক্লাবের সৌজন্যে ভোলার চর কুকরী মুকরীতে বনভোজন পালিত হয়েছে।

গত ১২ মার্চ নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলার বিএস-২১১ নম্বর ফ্লাইটটি বিধ্বস্ত হয়ে ২৬জন বাংলাদেশী নিহত হওয়ার ঘটনায় বৃহস্পতিবার সারাদেশে সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত, বেসরকারি এবং বিদেশে বাংলাদেশ মিশনগুলোতে শোক পালন করা হয়েছে।

বনভোজন অনুষ্ঠাতে অতিথি ছিলেন বরিশালের রাজাপুর উপজেলা নির্বাহী অফিসার আফরোজা পারুল। এসময় বনভোজনে সফরসঙ্গী ছিলেন উপজেলা পুজা উদযাপন কমিটিরি সভাপতি অনীল দাশ, উপজেলা মৎস কর্মকর্তা নাজমুছ ছালেহীন, পিরগঞ্জ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, সরকারী আ: জব্বার কলেজের প্রপেসর কামাল হোসেন ও তার সহধর্মীনী, কুকুবা স্কুল শিক্ষক রাজিব, মহিলা কলেজের প্রফেসর এবং সংবাদদাতা মনিরুজ্জামান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আফরোজা বেগম, এটিও আবুল অফিসার উপজেলা শিল্পকলা একাডেমীর বিভিন্ন শিল্পীসহ অফিসার্স ক্লাবের অন্যান্য সদস্যরা। বোরহানউদ্দিনে থানার ভারপ্রাপ্ত্য কর্মকর্তা জানান, আমি বিষয়টি ফেইজবুকে দেখেছি এবং শুনেছি।

আর শোকের দিনে এ আয়োজনকে নিয়ে জনমনে ক্ষোভ বিরাজ করছে।

(জাস্ট নিউজ/ডেস্ক/এমআই/১১১২ঘ.)