নোয়াখালীতে দলীয় আধিপত্য বিস্তারের জেরে আ’লীগ নেতা গুলিবিদ্ধ

নোয়াখালীতে দলীয় আধিপত্য বিস্তারের জেরে আ’লীগ নেতা গুলিবিদ্ধ

নোয়াখালীর বেগমগঞ্জে দলীয় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে এক আওয়ামী লীগ নেতাকে গুলি করেছে প্রতিপক্ষরা। গুলিবিদ্ধ অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আরো একজন আহত হয়েছেন।

শনিবার রাতে উপজেলার শরীফপুর ইউনিয়নের বাবুনগর গ্রামের গফুর মেম্বারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ বাহার উদ্দিন (৫৫) ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও মৃত সরু মিয়ার ছেলে।

জানা যায়, শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ফয়সালের সাথে ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বাহার উদ্দিনের দলীয় আধিপত্য বিস্তার নিয়ে মতবিরোধ চলে আসছিল। গত বৃহস্পতিবার বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের দিন স্থানীয় ফয়সালের সাথে বাহার উদ্দিনের কথা কাটাকাটি হয়। এর জের ধরে ফয়সালের নেতৃত্বে পাঁচ থেকে ছয়জনের একটি দল শনিবার রাতে বাহার উদ্দিনকে গুলি করলে তিনি পায়ে গুলিবিদ্ধ হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এমজে/