যশোরে শিশু ধর্ষণ মামলার বাদীকে কুপিয়ে হত্যা

যশোরে শিশু ধর্ষণ মামলার বাদীকে কুপিয়ে হত্যা

তিন বছরের শিশুকে ধর্ষণের ঘটনায়, আসামিদের হুমকির মুখেও মামলা তুলে না নেয়ায় বাদীকে কুপিয়ে হত্যা করেছে অভিযুক্তরা। এর আগে আহত হয়ে ৫ দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে, মৃত্যুর সাথে পাঞ্জা লড়েন যশোরের ঝিকরগাছার রবিউল ইসলাম। এ ঘটনায় সুষ্ঠু বিচার ও নিরাপত্তা চাইছে পরিবার। পুলিশ বলছে, কেউ অভিযোগ করলে, ব্যবস্থা নেবেন।

গুরুতর আহত হয়ে এভাবেই ৫ দিন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে কাটিয়েছেন রবিউল ইসলাম। উন্নত চিকিৎসা পেতে যশোর থেকে ঢাকা মেডিকেলে এসেও শেষরক্ষা হয়নি। নিজের তিন বছর বয়সী শিশুকে ধর্ষণের বিচার চেয়ে দুই বছর আগে মামলা করেছিলেন। এরপর থেকেই হুমকি আসতে থাকে মামলা তুলে নিতে।

পরিবারের দাবি, প্রবাসী রবিউল সম্প্রতি দেশে আসলে ধর্ষণের দায়ে অভিযুক্ত মাসুদ পারভেজ চন্টু, তার বাবা আমিনুর রহমান মামলা তুলে নেয়ার চাপ দিতে থাকে। তবে অভিযোগ অস্বীকার করেন তারা।

অভিযোগের তীর স্থানীয় গ্রাম পুলিশের দিকেও। আসামিদের পক্ষে সাফাই গাইলেও স্বীকার করেন হামলার ঘটনা। প্রতিবেশীদের দাবি, অভিযুক্তরা এর আগেও যৌন হয়রানির ঘটনা ঘটিয়েছেন।

নিহত রবিউলের ময়নাতদন্ত হয়েছে ঢাকা মেডিকেল কলেজের মর্গে। হত্যার ঘটনায় সুষ্ঠু বিচার ও নিজেদের নিরাপত্তা চেয়েছে তার পরিবার।

তবে এখনও কাউকে আইনের আওতায় আনা হয়নি। কারণ হিসেবে অভিযোগ না পাবার অযুহাত পুলিশের কণ্ঠে।

এমজে/