হামলার ঘটনায় মতিঝিল থানায় জিডি করলেন ইশরাক

হামলার ঘটনায় মতিঝিল থানায় জিডি করলেন ইশরাক

রাজধানীর গোপীবাগের নিজ বাসায় আজ বুধবার ভোর রাতে দুর্বৃত্তদের অতর্কিত হামলার ঘটনায় দুপুরে মতিঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

এ বিষয়ে সাংবাদিকদের ইশরাক হোসেন বলেন, ২০-২৫ জন যুবক ভোর রাতে আমাদের বাসার গলিতে ঢুকে হেলমেট পড়ে অতর্কিত হামলা চালায়। এ বিষয়ে আমি সাধারণ ডায়েরি করার জন্য থানায় এসেছি। বিষয়টি আমি আমাদের দল এবং দলের হাইকমান্ডকে জানিয়েছি।

এ নিয়ে আমরা আগামীকাল দলের পক্ষ থেকে একটি সংবাদ সম্মেলন করব। এ বিষয়ে পুলিশ কী বলেছে জানতে চাইলে ইশরাক হোসেন বলেন, আমার আমাদের অভিযোগ জানিয়েছি। পুলিশ সাধারণ ডায়েরি ভুক্ত করেছেন। এ ঘটনায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার বিষয়ে তারা আমাকে আশ্বস্ত করেছেন।

বিজয় দিবসের এই দিনে সাবেক এক মুক্তিযোদ্ধার বাসায় হামলার বিষয়টি আপনি কিভাবে দেখেন- এমন প্রশ্নে তিনি বলেন, ‘এটা যে বা যারাই করেছে এটা একটা উস্কানিমূলক পদক্ষেপ ছিল। আমরা এ ধরনের উস্কানিমূলক পদক্ষেপে কখনো পা দিবো না। আমরা আইনশৃঙ্খলা বাহিনীকে জানিয়েছে আশা করি তারা প্রয়োজনীয় পদক্ষেপ নেবে। বিজয় দিবসের প্রথম প্রহরে একজন বীর মুক্তিযোদ্ধার বাসায় এমন হামলা সত্যি ন্যাক্কারজনক।’

এই ঘটনার সাথে কেউ জড়িত আছে বলে আপনারা সন্দেহ করছেন কিনা এমন প্রশ্নে ইশরাক হোসেন বলেন, আমি কাউকে কোনো সন্দেহ করছি না।

এমজে/