বিএনপি নেতা বকুলের পিতার ইন্তেকাল  

বিএনপি নেতা বকুলের পিতার ইন্তেকাল   

 

খুলনা-৩ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পিতা বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম (৭৮) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

বার্ধক্যজনিত কারণে শুক্রবার বিকালে কুষ্টিয়ার ভেড়ামারা গ্রামের বাড়ীতে মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তিনি দুই ছেলে, তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন।

আগামীকাল শনিবার সকাল ১০টায় নামাজে জানাজার পূর্বে কুষ্টিয়া জেলা প্রশাসনের পক্ষ থেকে জাতির এ বীর সন্তানকে ‘গার্ড অব অনার’ দেয়া হবে। এরপর কুষ্টিয়া ভেড়ামারায় নিজ গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হবে।

সিরাজুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

এক শোকবার্তায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, সিরাজুল ইসলামের মৃত্যুতে আমি তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি।

"বীর মুক্তিযোদ্ধা এবং নীতিবান ও দায়িত্বপরায়ণ ব্যক্তি হিসেবে মরহুম সিরাজুল ইসলাম নিজ এলাকায় সর্বজন শ্রদ্ধেয় ছিলেন। স্বাধীনতা যুদ্ধে সাহসী ভূমিকার জন্য তিনি দেশবাসীর নিকট চিরস্মরণীয় হয়ে থাকবেন। এছাড়া নিজ পেশায় তিনি সততা ও কর্তব্যনিষ্ঠার যে স্বাক্ষর রেখে গেছেন তা তাঁর সহকর্মীদেরকে চিরকাল অনুপ্রাণিত করবে।"