'বাবর চৌধুরী কল্যাণ ট্রাষ্ট' এর পক্ষ থেকে শিক্ষার্থীদের ভর্তি সহায়তা প্রদান

'বাবর চৌধুরী কল্যাণ ট্রাষ্ট' এর পক্ষ থেকে শিক্ষার্থীদের ভর্তি সহায়তা প্রদান

ঢাকা উত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ে 'বাবর চৌধুরী কল্যাণ ট্রাষ্ট' এর পক্ষ থেকে আজ শনিবার বিদ্যালয়ের শিক্ষার্থীদের ভর্তি সহায়তা প্রদান করা হয়।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জনাব এমদাদুল হক ও আব্দুল কুদ্দুস স্যারের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক জনাব মাহফুজুর রহমান মোল্লা। জনাব বাবর চৌধুরীর বড় ভাই জনাব আবুল হাসান চৌধুরী সহায়তার অর্থ বিদ্যালয় কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করেন।

শিক্ষকমণ্ডলী, অভিভাবক ও শিক্ষার্থীদের উপস্থিতিতে বিদ্যালয় পরিচালনা পরিষদের সম্মানিত সাবেক সভাপতি জনাব ফখরুল আলম চৌধুরী এবং জনাব জিয়াউল বারী চৌধুরী, বর্তমান এডহক কমিটির সদস্য জনাব শেখ বোরহানউদ্দিন, জনাব মাহবুবুর রহমান চৌধুরী, আজীবন দাতা সদস্য জনাব সি. এম আব্দুল্লাহ আরিফ, সাবেক সদস্য জনাব মামুন আহমদ, জনাব সৈয়দ মোয়াজ্জেম হোসেন, জনাব ছিদ্দিকুর রহমান চৌধুরী, বিশিষ্ট সমাজসেবক জনাব এনামুল হক চৌধুরী, জনাব আহমেদুর রহমান খান হিনু এবং জনাব আহবাবুর রহমান খান শিশু বক্তব্য প্রদান করেন।

উল্লেখ্য যে, জনাব বাবর চৌধুরী বিদ্যালয়ের ২০২১ শিক্ষাবর্ষের ১০০ জন শিক্ষার্থীর ভর্তিতে সহায়তা করছেন এবং উক্ত সহায়তা তিনি তাঁর শিক্ষাগুরু বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মরহুম মহিউল ইসলাম জায়গীরদার স্যারের প্রতি উৎসর্গ করেছেন।

মহান আল্লাহ রাব্বুল আলামীন তাঁর এই আমলকে কবুল করেন, আমীন।

এমজে/