কুয়াকাটায় কিশোরকে গাছে বেঁধে নির্যাতন

কুয়াকাটায় কিশোরকে গাছে বেঁধে নির্যাতন

কুয়াকাটার মহীপুরে এক কিশোরকে অপহরণ করে গাছে বেঁধে নির্যাতনের ভিডিও ভাইরাল হয়েছে। থানায় অভিযোগের দুদিন অতিবাহিত হলেও অপহৃত কিশোরকে উদ্ধার করতে পারেনি পুলিশ। এমনকি অভিযুক্ত কাউকেও আটক করতে ব্যর্থ হয়েছে পুলিশ। অপহৃত রায়হান মহীপুর গ্রামের আবুল কাশেম মিয়ার ছেলে।

অপহৃত কিশোরের পরিবার জানায়, গত বৃহস্পতিবার দুপুরে শ্বশুরবাড়ি তালতলীর উদ্দেশে বাড়ি থেকে রওনা হয় রায়হান। সন্ধ্যায় রায়হানের স্ত্রী তাকে ফোন করলে মোবাইলের অন্য প্রান্ত থেকে মারধরের শব্দ শুনতে পান। কিছুক্ষণ পর লাইন কেটে ফোন বন্ধ করে দেওয়া হয়। পরে স্থানীয় শাজাহান শিকদারের মাধ্যমে ফেসবুকে একটি ভিডিও দেখতে পায় তার পরিবার।

ভিডিওতে দেখা যায় অপহৃত কিশোর রায়হানকে গাছের সঙ্গে বেঁধে একটি নির্জন জায়গায় নির্যাতন চালাচ্ছে চার-পাঁচ যুবক। লতাচাপলীর ইউনিয়নের ফাঁসিপাড়া গ্রামের নেছার সিকদারের ছেলে ইমাম শিকদার এতে নেতৃত্ব দিয়েছে বলে অভিযোগ করেন তার পরিবার।

এ ঘটনায় রায়হানের পিতা আবুল কাশেম শুক্রবার বাদী হয়ে ইমাম সিকদার, মসিউর, ইমরান, বিপ্লব শীলসহ অজ্ঞাত আরও চার-পাঁচজনের নামে মহীপুর থানায় একটি অভিযোগ করেন। দুদিন অতিবাহিত হলেও অপহৃত কিশোর রায়হান ও আসামি- কাউকেই আটক করতে পারেনি মহীপুর থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, অভিযোগের আসামিরা এলাকার চিহ্নিত মাদককারবারি। একাধিকবার তারা পুলিশের হাতেও আটক হয়েছেন এবং তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। মহীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামানের বলেন, মারধরের বিষয়টি তিনি মোবাইলে দেখেছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এমজে/