চলন্ত রিকশা থেকে ছিটকে পড়ে রাস্তায় শিশু, প্রাইভেটকারের চাপ

চলন্ত রিকশা থেকে ছিটকে পড়ে রাস্তায় শিশু, প্রাইভেটকারের চাপ

রাজধানীর খিলগাও দক্ষিণ বনশ্রীর এপেক্স শো- রুমের সামনে চলন্ত রিকশার চাকা গর্তে পড়ে রিকশাটি কাথ হয়ে পড়ে যায়। এ সময় বোনের কোলে থাকা এক মাত্র ভাই ইউসুফ (৩) ছিটকে পড়ে। তৎক্ষণাত পেছন থেকে একটি প্রাইভেটকার ইউসুফকে চাপা দেয়। দ্রুত হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইউসুফকে মৃত ঘোষণা করেন।

বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় ইউসুফসহ তাদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল ।পরে সেখানে ইউসুফের অবস্থা অবনতি হলে।

দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে সাত টার দিকে ইউসুফকে মৃত ঘোষণা করেন।

পথচারী উদ্ধারকারী সাজ্জাদ হোসেন জানান, খিলগাঁও দক্ষিণ বনশ্রী এপেক্স শোরুম এর সামনে রিকশাযোগে যাওয়ার সময় একটি প্রাইভেটকার তাদেরকে ধাক্কা দেয়। এতে তারা রিকশা থেকে পড়ে আহত হন। তাদেরকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক ইউসুফকে মৃত ঘোষণা করেন।

নিহত রিফাতের চাচা জানান, নন্দীপাড়া মামার বাসায় যাবার সময় এ দুর্ঘটনা ঘটে।
সংবাদ শুনে আমি হাসপাতালে আসি। আহতরা হলেন- নিহতের মা ইয়াছমিন, বোন সাবিহা (১০) মামি, ও ছয় মাস বয়সী দুগ্ধ শিশু (বোন) ছিলেন।

তিনি আরো জানান, বাগেরহাট সদর উপজেলার কান্দা পাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে। বর্তমানে দক্ষিণ বনশ্রীতে শাপলা বিল্ডিং এলাকায় পরিবারের নিয়ে থাকতো।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বাকিরা সামান্য আহত হয়েছেন তারা চিকিৎসাধীন রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে।