নারায়ণগঞ্জে বিস্ফোরণে নিহত বেড়ে ৪

নারায়ণগঞ্জে বিস্ফোরণে নিহত বেড়ে ৪

নারায়ণগঞ্জের ফতুল্লা মাসদাইরে একটি বাসায় আগুনের ঘটনায় দগ্ধ সাব্বির (১৫) নামের আরো এক জনের মৃত্যু হয়েছে। এই মৃত্যুর সংখ্যা দাঁড়ালো চারজনে। চিকিৎসাধীন রয়েছে আরও দুই জন।

শনিবার বার (১৩ মার্চ) সকাল সাড়ে পাঁচটায় দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে (আইসিইউ) তে তার মৃত্যু হয়েছে। বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন চিকিৎসক পার্থ শংকর পাল। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সাব্বির নামের আরও একজন চিকিৎসাধীন অবস্থায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে মারা যান। তার শরীরের ৪২ শতাংশ পুড়ে গিয়েছিল। তিনি আরো জানান, এর আগে মঙ্গলবার দিবাগত রাতে মোহাম্মদ বিশালের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১১মার্চ) দুপুর সোয়া ১ টায় মারা যান মাহফুজুল। শুক্রবার (১২ মার্চ) সকাল সাড়ে নয়টায় মারা যায় মিনহাজ (১৮ মাস) বাচ্চা। বর্তমানে দুইজন চিকিৎসাধীন রয়েছে তারা হলেন- মৃত বিশালরে স্ত্রী মিতা ১৪ শতাংশ ও মেয়ে আফসানা ১০ শতাংশ দগ্ধে তাদের সবার শরীর পুড়ে গেছে। দগ্ধ নিহতের আত্মীয় সুলতান জানান, নিহত সাব্বির হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার শামীমের সন্তান। তিনি আরো জানান, সাব্বির ওই বাসায় চারদিন আগে গ্রাম থেকে বেড়াতে আসছিল খালার বাসায়।

এমজে/