বসুন্ধরা এমডির আগাম জামিন আবেদনের শুনানি হচ্ছে না

বসুন্ধরা এমডির আগাম জামিন আবেদনের শুনানি হচ্ছে না

গুলশানে তরুণীর মৃতদেহ উদ্ধারের পর আত্মহত্যায় প্ররোচনা মামলার আসামি বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের আগাম জামিনের শুনানি আজ হচ্ছে না।

করোনা নিয়ন্ত্রণে চলা লকডাউনে আগাম জামিনের আবেদনপত্র পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শুনানি করবে না জানিয়ে একটি নোটিশ টাঙিয়ে দিয়েছে আদালত।

হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় বুধবার জামিনের আবেদনটি করা হয়। এরপর এটি শুনানির জন্য বৃহস্পতিবার বিচারপতি মামুনুর রহমানের বেঞ্চের কার্যতালিকায় রাখা হয়।

আইন অনুযায়ী কোনো আসামি হাইকোর্টে আগাম জামিন চাইলে আবেদনকারীর সশরীরে উপস্থিত হওয়ার নিয়ম রয়েছে। করোনার প্রাদুর্ভাবে লকডাউন চলাকালে যেহেতু হাইকোর্টে ভার্চুয়াল বেঞ্চ চলছে, সেক্ষেত্রে তিনি আইনজীবীর মাধ্যমে আগাম জামিন আবেদন করেছেন বলে জানান সংশ্লিষ্টরা।

উল্লেখ্য, গত সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে মোরাসাত জাহান মুনিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গুলশান থানায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে আসামি করে মামলা করেন তার বড় বোন নুসরাত জাহান। মামলায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ আনা হয়েছে।

এমজে/