ওভারটেক করতে গিয়ে ট্রাকের নিচে ঢুকল অটোরিকশা, ২ বোন নিহত

ওভারটেক করতে গিয়ে ট্রাকের নিচে ঢুকল অটোরিকশা, ২ বোন নিহত

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় ওভারটেক করতে গিয়ে অটোরিকশার ট্রাকের নিচে ঢুকে যাওয়ায় দুই বোন নিহত হয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নাজিরহাট পৌরসভার চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের আজম রোড (ডাইনজুরি) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— ডলি আক্তার (৪০) ও লায়লা বেগম (৩৫)। তারা সম্পর্কে আপন বোন। এদের মধ্যে ডলি নাজিরহাট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের এবিসি এলাকার শেখ মুহাম্মদ তালকুদারবাড়ির নন্না মিয়ার (৫০) স্ত্রী এবং লায়লা একই পৌরসভার কুম্ভারপাড়া এলাকার বড় বাড়ির আনোয়ারের স্ত্রী।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় সিএনজিচালিত অটোরিকশা বিবিরহাটের দিক থেকে আসাছিল। এ সময় চলন্ত একটি পিকআপভ্যানকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা মালবোঝাই একটি ট্রাকের নিচে ঢুকে যায় ওই অটোরিকশাটি।

এতে অটোরিকশার তিন যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডলিকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত অন্য দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে চিকিৎসক আরেক বোন লায়লাকেও মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে নাজিরহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহাম্মদ মোকতার হোসেন জানান, নিহত দুই বোনের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশাটি জব্দ করা হলেও এর চালক পালিয়ে গেছে।

এমজে/