মুন্সীগ‌ঞ্জে চাঁদা না পেয়ে ছাত্রলীগ নেতার ভাঙচুর ও লুটপা‌ট

মুন্সীগ‌ঞ্জে চাঁদা না পেয়ে ছাত্রলীগ নেতার ভাঙচুর ও লুটপা‌ট

মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার পঞ্চসার ইউনিয়নের চর মুক্তাপুরে চাঁদা না দেওয়ায় ভাঙচুর ও লুটপা‌টের অভিযোগ ‌উঠেছে।

শ‌নিবার রাত ১০টার দি‌কে চর মুক্তারপুরে মুন্সীগঞ্জ ও নারায়নগঞ্জ সিমানবর্তি এলাকার ফয়সাল এন্টার প্রাইজ না‌মের এক‌টি অ‌ফিস ভাঙচুর ও লুটপা‌ট ক‌রে সন্ত্রাসীরা।

এ সময় ১৭ লাখ ২০ হাজার টাকা, দুইটি চেক বই‌য়ের পাতাসহ শ্রমিকদের মূল‌্যবান কাগজপত্র নি‌য়ে যায় বলে অভিযোগ রয়েছে। ঘটনাটি সিমান্তবর্তি হওয়ায় নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ সদর থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগি ফয়সাল।

ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠানটির কর্ণধার মো. ফয়সাল জানান, মুন্সীগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিমের ছেলে জেলা ছাত্রলী‌গের সাংগঠ‌নিক সম্পদক মো. রু‌বে‌লের নেতৃ‌ত্বে ২০/২৫ জনের একটি সন্ত্রাসী দল হামলা ক‌রে আমার অফিসে ব্যাপক ভাঙচুর চালায়। আমি মালামাল কিনে তা বিক্রি করি। সেই মালামালের অংশ থেকে ৬০% চাঁদা দা‌বি ক‌রে ছাত্রলীগ নেতা রুবেল । আমি চাঁদা দি‌তে অস্বীকার করলে রা‌তে আমার অফিস ভাঙচুর চালিয়ে আমাকে মারধর করে কক‌টেল ও গু‌লি চালিয়ে আতঙ্ক সৃষ্টি করে। এসময় সন্ত্রাসী দলটি আমার অফিসে থাকা ১৭ লাখ ২০ হাজার টাকা ও চেক বইয়ের দুটি পাতা ছিড়ে নিয়ে যায়।

ঘটনার সাথে জড়িত অভিযুক্ত ছাত্রলীগ নেতা রুবেলের সাথে একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

এব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। শুনেছি তারা নিজেদের মধ্যে বিষয়টি আপোস মিমাংসা করবে। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমজে/