ডিএমপির ২১ পরিদর্শককে বদলি

ডিএমপির ২১ পরিদর্শককে বদলি

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পরিদর্শক (নিরস্ত্র) পদমর্যাদার ২১ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। সবাইকে ডিএমপির বিভিন্ন থানা ও ইউনিটে বদলি করা হয়েছে। আজ রোববার ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলি করা হয়।

আদেশে বলা হয়, ঢাকা মহানগর পুলিশ, ঢাকার লাইনওয়ার ও বিভিন্ন বিভাগে কর্মরত নিম্নবর্ণিত পরিদর্শকদের পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জনস্বার্থে বর্ণিত স্থানে বদলি করা হলো। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

বদলিকৃত পরিদর্শকরা হলেন ডিএমপির সিটি সাইবার ইনভেস্টিগেশনের পরিদর্শক (নিরস্ত্র) পার্থ প্রতিম ব্রহ্মচারীকে উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (অপারেশন), ডিএমপির গোয়েন্দা মিরপুরের মো. ইসরাফীল হোসেন ভূঁইয়াকে বনানী থানায়, ডিএমপির জনসংযোগ শাখার আবু জাফর মোহাম্মদ মাহফুজুল কবিরকে কলাবাগান থানায়, ডিবি সাইবার স্পেশাল ক্রাইম বিভাগের শিশির কুমার কর্মকারকে বংশাল থানায়, সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশনের মো. নাসিরুল আমীনকে মতিঝিল থানায় ও ডিবির উত্তরা বিভাগের এসএম গফফারুল আলমকে শাহজাহানপুর থানায় বদলি করা হয়েছে।

আদেশে আরও বলা হয়, ডিবির লালবাগ বিভাগের সুব্রত কুমার পোদ্দারকে ডেমরা থানায়, পুলিশের আইইডি বিভাগের জালাল উদ্দিন মাহমুদকে শ্যামপুর থানায়, স্পেশাল অ্যাকশান গ্রুপ বিভাগের মোহাম্মদ মুমিন খাঁনকে ওয়ারী থানায়, প্রসিকিউশন বিভাগের প্রেমদাস রায়কে গেন্ডারিয়া থানায়, ডিবির গুলশান বিভাগের উদয় কুমার মন্ডলকে পল্লবী থানায়, লজিস্টিকস বিভাগের মোহাম্মদ শরীফুল ইসলামের চকবাজার থানায় ও সিটি সাইবার ইনভেস্টিগেশন বিভাগেরে মো. শফিকুল ইসলামকে বিমানবন্দর থানায় বদলি করা হয়েছে। এদের সবাইকে পরিদর্শক অপারেশন হিসেবে বদলি করা হয়েছে।

আদেশে বলা হয়েছে, চকবাজার থানার মোহাম্মদ দেলোয়ার হোসেনকে ডিবির মিরপুর বিভাগে, উত্তরা পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) মো. আলমগীর গাজীকে বনানী থানায় (তদন্ত), বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) মো. মুজাহিদুল ইসলামকে উত্তরা পূর্ব থানার (তদন্ত), ডিএমপির লাইনওয়ার এবিএম মশিউর রহমানকে প্রসিকিউশন বিভাগে, লাইনওয়ারের মো. ওমর ফারুককে ডিবির সাইবার স্পেশাল ক্রাইমে, লাইনওয়ারের মো. শামিম হাছান তালুকদারকে ডিএমপির অপরাধ বিভাগে, ডিএমপির অপরাধ বিভাগের মো. আবু বকর সিদ্দিককে পিআর অ্যান্ড এইচআইডিতে ও পিআর অ্যান্ড এইচআইডির পরিদর্শক মোল্লা রবিউল ইসলামকে আইইডি বিভাগে বদলি করা হয়েছে।

এর আগে গত ২৫ আগস্ট ডিএমপির পরিদর্শক (নিরস্ত্র) পদমর্যাদার ১৮ কর্মকর্তাকে বদলি করা হয়।

এমে/