নাটোর ও আড়াইহাজারে দুর্ঘটনায় নিহত ৪

নাটোর ও আড়াইহাজারে দুর্ঘটনায় নিহত ৪

নাটোর ও নারায়ণগঞ্জের আড়াইহাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। এরমধ্যে নাটোরে ২ জন ও আড়াইহাজারে ২ জন রয়েছেন। গত রাতে এসব দুর্ঘটনা ঘটে।

নাটোর প্রতিনিধি জানান, নাটোরে বাস, ট্রাক ও কাভার্ডভ্যানের ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৫ জন।

পুলিশ ও নাটোর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আখতার হামিদ খান জানান, গত রাত দেড়টার দিকে নাটোর সদর উপজেলার তকিয়া এলাকায় নাটোর-রাজশাহী মহাড়কে ঢাকা থেকে রাজশাহীগামী নৈশ কোচের সাথে বিপরীতমুখী কাঠ বোঝাই ট্রাকের সংঘর্ষ হয়। এসময় অপর একটি মিনি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বাসকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন ট্রাক চালক ঝিনাইদহের আবু মুসা ও কাঠ ব্যবসায়ী কুষ্টিয়ার আসাদুল হক। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে হতাহতদের উদ্ধার করে নাটোর হাসপাতালে নিয়ে যায়। দুর্ঘটনা কবলিত বাস ও কাভার্ডভ্যান রাতেই সরিয়ে নেয়া হয়।

এদিকে আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে শ্রমিকবাহী একটি লেগুনা ও ডাম্প ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় দুই নারী শ্রমিকের মৃত্যু হয়েছে।

এ সময় আহত হয়েছেন অন্তত ১৩ জন। আহতদের মধ্যে ৭ জনকে আশঙ্কাজনক অবস্থায় রাতেই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। অপর ৬ জনের মধ্যে ৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও দুইজনকে স্থানীয় জবেদ আলী হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে স্থানীয় ছোট বিনাইরচর এলাকায় এই ঘটনা ঘটে।

জানা গেছে, শ্রমিকবাহী লেগুনাটি আড়াইহাজার থেকে ভাইভাই স্পিনিং মিলের উদ্দেশ্যে যাচ্ছিল। ডাম্প ট্রাকটি বিপরীত দিক থেকে আসার সময় মুখোমুখি সংঘর্ষে হতাহতের এই ঘটনা ঘটে। ট্রাকটি আটক করতে পারলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান মোল্লা বলেন, এ ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এমজে/