মসজিদে নববীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় ইফতার ও দোয়া

মসজিদে নববীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় ইফতার ও দোয়া

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে পবিত্র মদীনায় মসজিদে নববীর প্রাঙ্গনে এক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার অনুষ্ঠিত এই ইফতার মাহফিলের আয়েজন করেন যুক্তরাষ্ট্র থেকে ওমরাহ পালনে যাওয়া স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন কমিটি যুক্তরাষ্ট্রের সদস্য সচিব এবং স্বেচ্ছাসবক দলের সভাপতি মিজানুর রহমান ভূইয়া মিল্টন। স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ( যুক্তরাষ্ট্র) মাকসুদুল হক চৌধুরী এসময় সাথে ছিলেন।

স্থানীয় বিএনপির সহযোগিতায় প্রায় সহস্রাধিক প্রবাসী বাংলাদেশীসহ বিভিন্ন দেশের রোজাদাররা এই ইফতার ও দোয়া মাহফিলে শরীক হয়ে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদার মুক্তি ও সুস্থতা কামনায় মোনাজাতে শরীক হন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও গণতান্ত্রিক আন্দোলনে তাঁর সফলতা কামনা করে এতে বিশেষভাবে দোয়া করা হয়। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোসহ বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনে জীবন বিষর্জন দেয়া নেতা-কর্মীদের পরকালীন শান্তির জন্য মহান আল্লাহর রহমত কামনা করা হয়। দেশের মুক্তি, শান্তি ও কল্যান এবং মুসলিম উম্মার সংহতি কামনা করে বিশেষ দোয়া করা হয়।