গেস্টরুমে যেতে দেরি হওয়ায় ঢাবি ছাত্রকে ছাত্রলীগ কর্মীর মারধর

গেস্টরুমে যেতে দেরি হওয়ায় ঢাবি ছাত্রকে ছাত্রলীগ কর্মীর মারধর

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে ওই হলের ছাত্রলীগের এক কর্মীর বিরুদ্ধে। রবিবার রাতে বিজয় একাত্তর হলে এই ঘটনা ঘটে। অভিযুক্ত ছাত্রলীগ কর্মীর নাম সালাহউদ্দিন তারেক। তিনি বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

ভুক্তভোগী সিয়াম ফ্রেন্স ল্যাংগুয়েজ এন্ড কালচার বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। সিয়াম গণমাধ্যমকে বলেন, ১৩ই মে মধুর ক্যান্টিনে সাদ্দাম ভাইয়ের প্রোগ্রাম ছিল। আমি অসুস্থ থাকায় সে প্রোগ্রামে যেতে পারিনি। কিন্তু তারেক (অভিযুক্ত) ভাইয়ের থেকেই ছুটি নিয়েছিলাম। ভাইকে বলেছিলাম যে আমি অসুস্থ, প্রোগ্রামে যেতে পারব না। তখন তিনি আমাকে ছুটি দেন। পরে রাতে আমাকে গেস্টরুমে ডাকেন।

কিন্তু আমার গেস্টরুমে যেতে একটু দেরি হওয়ায় ভাই আমাকে মুরগী হতে বলেন। আমি ইতস্তত বোধ করায় তিনি পায়ের জুতা খুলে আমার গায়ে মারেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে।

অভিযোগের বিষয়ে তারেক গণমাধ্যমকে বলেন, আমরা শাসন করি, আমরাই আদর করি। সে আমাদের দুরের কেউ না। আমি এসব ঝামেলায় নাই, রাজনীতি করার ইচ্ছে আছে দীর্ঘ মেয়াদী। সুতরাং অতিরিক্ত কিছু করা থেকে সবসময়ই বিরত থাকি।

এ বিষয়ে হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. আব্দুল বাছির ঘটনার সত্যতা যাচাই করে ব্যবস্থা গ্রহণের কথা জানান।