ল্যাম্পপোস্টে মোটরসাইকেলের ধাক্কা, নিভে গেল দুই বন্ধুর প্রাণ

ল্যাম্পপোস্টে মোটরসাইকেলের ধাক্কা, নিভে গেল দুই বন্ধুর প্রাণ

বরিশালে বেপরোয়া গতিতে ল্যাম্পপোস্টের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলের আরোহী দুই বন্ধু মারা গেছেন।

বৃহস্পতিবার (২৬ মে) রাত ১১টার দিকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন বান্দ রোড এলাকায় রেনেটা অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি জানিয়েছেন বরিশাল কোতোয়ালি মডেল থানার এএসআই গোলাম কিবরিয়া।

জানা গেছে, নিহতদের মধ্যে একজনের নাম সুদীপ্ত সাহা গোপাল (২৪)। তিনি নগরীর বাজাররোড হাটখোলা কাঠেরপুল এলাকার উত্তম সাহার ছেলে এবং বিএম কলেজের ছাত্র। অপরজন একই এলাকার দিলীপ সাহার ছেলে এবং ইনফ্রা পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র দেবজিৎ সাহা অন্তু (২৪)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেপরোয়া একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ল্যাম্পপোস্টের সঙ্গে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যান। স্থানীয়রা উদ্ধার করে অপরজনকে হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়।

নিহত দুই যুবকের বন্ধু ও স্বজনরা জানান, রাত সাড়ে ১০টার দিকে বাসা থেকে মোটরসাইকেলে গোপাল সাহা ও অন্তু সাহা দুই বন্ধু শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুতে ঘুরতে যাচ্ছিলেন। কিন্তু মোটরসাইকেলের গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ল্যাম্পপোস্টের সঙ্গে সজোরে ধাক্কা খেয়ে দুজনই মারা যান। হঠাৎ দুজনের এমন মৃত্যুতে দিশেহারা হয়ে পড়েছে পরিবারের সদস্যরা।

বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. কবির উদ্দিন জানান, রাত ১১টা ১৫ মিনিটের দিকে দেবজিৎ সাহা অন্তু নামে এক রোগীকে হাসপাতালে আনলে তাকে দ্রুত অর্থোপেডিক ওয়ার্ডে চিকিৎসার জন্য পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরপর রাত সাড়ে ১১টার দিকে সুদীপ্ত সাহা গোপাল নামে একজনের মরদেহ পুলিশ হাসপাতালে নিয়ে এলে তাকে মৃত ঘোষণা করা হয়।

বরিশাল কোতোয়ালি মডেল থানার এএসআই গোলাম কিবরিয়া জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।