অতিরিক্ত আইজিপির বাসা থেকে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

অতিরিক্ত আইজিপির বাসা থেকে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর রমনা অফিসার্স কোয়ার্টারে এক অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শকের (অতিরিক্ত আইজিপি) বাসা থেকে মৌসুমী (১৪) নামে এক গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য রাতে মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

জানা গেছে, মৌসুমীর বাড়ি টাঙ্গাইল। রমনা অফিসার্স কোয়ার্টারে অতিরিক্ত আইজিপি আবু হাসান মো. তারিকের বাসায় গৃহকর্মীর কাজ করত। তিনি রাজশাহীর সারদায় পুলিশ ট্রেনিং কলেজের অধ্যক্ষ।

পুলিশ জানায়, বুধবার বিকেল ৫টার দিকে অতিরিক্ত আইজিপি আবু হাসান মোহাম্মাদ তারিকের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্য বাসায় যান। এ সময় বাসার দরজা ভেতর থেকে বন্ধ ছিল। অনেকক্ষণ ডাকাডাকির পর দরজা না খোলায় ওই পুলিশ সদস্য বিষয়টি পার্শ্ববর্তী রমনা থানায় জানান। পরে পুলিশ এসে দরজা ভেঙে বারান্দা থেকে গৃহকর্মী মৌসুমী আক্তারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। ওই সময় বাসায় কেউ ছিল না।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুছ আলী জানান, অফিসার্স কোয়ার্টারের বাসায় ব্যালকনিতে লোহার অ্যাঙ্গেলের সঙ্গে রাশি দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিল মৃতদেহটি।