ফতুল্লায় ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষে আহত ১৫

ফতুল্লায় ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষে আহত ১৫

পূর্ব বিরোধের জের ধরে ফুটবল খেলাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের ফতুল্লায় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে হয়েছে। এতে উভয় গ্রুপের অন্তত ১৫ জন আহত হয়েছেন। বুধবার (৮ জুন) বিকেলে সদর উপজেলার ফতুল্লা থানার আলীগঞ্জ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনি ও নাসির উদ্দিনের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলছে। সেই বিরোধ ফুটবল খেলাকে ইস্যু করে দুই পরিবারের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। তাদের মধ্যে ধাওয়া পালটা ধাওয়া ও সংঘর্ষ হয়। এ সময় সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনি ও তার ছেলেসহ দুইপক্ষের অন্তত ১৫ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের বিভিন্ন বেসরকারি হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল হক দীপু জানান, পূর্ব বিরোধের জের ধরে খেলাকে ইস্যু করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় দুই পক্ষ পাল্টাপাল্টি অভিযোগ করেছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এর আগে গত সোমবার (৬ জুন) এলাকার মাঠে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের দুই দলের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। ওই খেলা নিয়ে দুইদিন ধরে দুই পরিবারের মধ্যে উত্তেজনা চলছিল।