কমলাপুর রেলস্টেশনে ঢুকতে বাধা, ফটকে অবস্থান রনির

কমলাপুর রেলস্টেশনে ঢুকতে বাধা, ফটকে অবস্থান রনির

বাংলাদেশ রেলওয়ের অব্যবস্থাপনা পরিবর্তনে ছয় দফা দাবিতে আন্দোলনরত শিক্ষার্থী মহিউদ্দিন রনিকে শুক্রবার কমলাপুর রেলস্টেশনে ঢুকতেই দেওয়া হয়নি। তার প্রবেশ ঠেকাতে রেলস্টেশনের বাইরের কলাপসিবল ফটক আটকে রাখা হয়৷ তাই মহিউদ্দিন রনি ওই ফটকের সামনেই অবস্থান নিয়েছেন।

৬ দফা দাবিতে ৪৮ ঘণ্টার আলটিমেটাম শেষে বৃহস্পতিবার কমলাপুর রেলস্টেশনের প্ল্যাটফর্মের সামনে অবস্থান নেন মহিউদ্দিন ও তার সহযোগী একদল শিক্ষার্থী। সেখানে রেলওয়ে কর্তৃপক্ষ ও পুলিশের হামলা ও হয়রানির শিকার হওয়ার অভিযোগ তুলে রাতে তাঁরা শাহবাগে যান। 'ছয় দফাসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কর্তৃক আন্দোলনকারী শিক্ষার্থীদের হেনস্তা করার ঘটনায় তদন্ত সাপেক্ষে উপযুক্ত শাস্তির দাবিতে' আজ বিকেলে ফের কমলাপুরে অবস্থান কর্মসূচি করতে যান মহিউদ্দিন৷

মহিউদ্দিন সাংবাদিকদের বলেন, মিথ্যাবাদী ও দুর্নীতিবাজেরা যতই চক্রান্ত করুক না কেন, তাদের উদ্দেশ্য ব্যর্থ হবেই। যৌক্তিক আন্দোলনকে বিতর্কিত করতে বিভিন্ন কুচক্রী মহল এক হয়েছে। ছয় দফা দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত কর্মসূচি চলবে।

গত মাসে রেলের টিকিট কিনতে গিয়ে হয়রানির শিকার হওয়ার পর ঈদুল আজহার আগে ৭ জুলাই থেকে কমলাপুর রেলস্টেশনের টিকিট কাউন্টারের সামনে অনশন শুরু করেন মহিউদ্দিন।