বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ২ চালকের

বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ২ চালকের

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সল্লায় যাত্রীবাহী বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

রোববার ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। তবে নিহতদের মধ্যে একজন বাসচালক ও অপরজন ট্রাকচালক।

আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছে পুলিশ।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই জ্বিলকদ হোসেন জানান, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী হানিফ পরিবহণের যাত্রীবাহী বাস ও ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী ট্রাক সল্লায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এর পর নিয়ন্ত্রণ হারিয়ে একটি পিকআপ ট্রাকের পেছনে ধাক্কা মারে।

এতে হানিফ বাসচালক ও ট্রাকচালক ঘটনাস্থলে মারা যান। এ দুর্ঘটনায় আহত হন অনেকে। তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ও আহতদের পরিচয় এখনো জানা যায়নি। দুজনের পরিচয় শনাক্তের পর আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে এ দুর্ঘটনার কারণে মহাসড়কের বঙ্গবন্ধু সেতু পূর্ব থেকে এলেঙ্গা পর্যন্ত দুই পাশে যানজটের সৃষ্টি হয়েছে। যানজট নিরসন ও দুর্ঘটনাকবলিত পরিবহণ দুটি উদ্ধারে কাজ করছে পুলিশ। দ্রুতই যান চলাচল স্বাভাবিক হবে বলে জানান তিনি।