যশোরে পিকনিকের বাস খাদে, নিহত ২

যশোরে পিকনিকের বাস খাদে, নিহত ২

যশোরের বাঘারপাড়ার একটি বিদ্যালয়ের পিকনিকের বাস উল্টে খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৪০ জন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় কাশিয়ানি উপজেলার ভাটিয়াপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। পিকনিক শেষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে ফিরছিল বাসটি। নিহতরা হলেন বাকড়ী বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ল্যাব সহকারী সুদীপ্ত বিশ্বাস (৩৫) এবং বিদ্যালয়ের অভিভাবক সদস্য বিদ্যুৎ কুমার বিশ্বাস (৪৫)। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বাকড়ী বহুমুখী বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিশ্বজিৎ কুমার পাল জানান, বৃহস্পতিবার সকালে তিনটি বাসে করে ১৫০ জন টুঙ্গিপাড়ায় পিকনিকে যান। এর মধ্যে বিদ্যালয়ে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক সদস্যরা ছিলেন। শিক্ষার্থীদের মধ্যে অধিকাংশই নবম ও দশম শ্রেণির শিক্ষার্থী। পিকনিক শেষে ফেরার পথে রাত সাড়ে ৮টার দিকে গোপালগঞ্জের কাশিয়ানির ভাটিয়াপাড়া মোড়ে বাসগুলোর একটি অপর একটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছে ধাক্কা দিয়ে উল্টে যায়। ঘটনাস্থলে নিহত হন বিদ্যুৎ কুমার বিশ্বাস।

কমবেশি সবাই আহত হন। স্থানীয়রা উদ্ধার করে আহতদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে নেয়। সেখান থেকে অনেককে ফরিদপুরে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।কাশিয়ানিতে প্রাথমিক চিকিৎসা নেওয়াদের পাঁচটি অ্যাম্বুলেন্সে করে আহতদের রাত সাড়ে ১০টার দিকে যশোর জেনারেল হাসপাতালে আনা হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় সুদীপ্ত বিশ্বাস মারা যান।