নির্বাচনে সবকিছু চুরি, চোরের পার্লামেন্ট: কাদের সিদ্দিকী

নির্বাচনে সবকিছু চুরি, চোরের পার্লামেন্ট: কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তম সংসদ নির্বাচন নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। তিনি বলেছেন, ‘নির্বাচনে সবকিছু চুরি। চোরের পার্লামেন্ট।’

কাদের সিদ্দিকী বলেন, ‘আমার মেয়ে কুঁড়ি সিদ্দিকী সখীপুর-বাসাইল থেকে ভোটে দাঁড়িয়েছিল। দেড় দুই ঘণ্টা ভোট হয়েছিল। ৭২ হাজার না কত ভোট যেন পাইছিল। ভালোই করছে। আমার মেয়ে যদি ভোটে উঠত (জিতত), তাহলে তাকে পদত্যাগ করতে হতো। আল্লাহই পদত্যাগ করাই দিছে। নির্বাচনে সবকিছু চুরি, সেই চোরের পার্লামেন্টে আমার মেয়ে কেমনে কইরা যাইত। সেটা যাওয়া ঠিক হতো না।’

শনিবার বিকালে টাঙ্গাইল শহিদ মিনার চত্বরে সখীপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন ওরফে সজিবের কৃষক শ্রমিক জনতা লীগে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, আমার বোনের (শেখ হাসিনা) সঙ্গে একটু দেখা হওয়ায় আমার দলের অনেক মানুষ মনে করছে আমাগো নেতা গেছে গা। নৌকা মার্কা হইয়া গেছে। অনেক আওয়ামী লীগ নেতারা মনে করছে আমাগো কাম হইছে। না কিছুই হয় নাই। আমি বঙ্গবন্ধুর ছিলাম, বঙ্গবন্ধুর আছি, বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে আমার সারা জীবন কাটিয়ে যাব, এখানে কোনো আপস নেই।

তিনি আরও বলেন, অনেকেই মনে করেন আমি ধানের শীষে নির্বাচন করছি, ধানের শীষে গেছি। আমি ধানের শীষে কোনো দিন যাই নাই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর-প্রতীক, জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হালিম সরকার, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সখীপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন প্রমুখ।