দুদিন আগে ৫ লাখ টাকার মালামাল তুলেছিলেন মনির

দুদিন আগে ৫ লাখ টাকার মালামাল তুলেছিলেন মনির

রোজার ঈদকে সামনে রেখে দুই দিন আগে ৫ লাখ টাকার মালামাল দোকানে তুলেছিলেন নিউ সুপার মার্কেটের তৃতীয় তলার ব্যবসায়ী মনির। সকালে ঘুম থেকে উঠেই মার্কেটে আগুন লাগার খবর পান। দৌড়ে মার্কেটের সামনে এসে দেখতে পান, তার দোকানে আগুন জ্বলছে। এই দৃশ্য দেখে হাউমাউ করে কান্নায় ভেঙে পড়েন তিনি।

মনির হোসেন জানান, নিউ সুপার মার্কেটের তৃতীয় তলায় আদিতা ফ্যাশনের লাগোয়া তাঁর দোকান। দুই দিন আগে তিনি পাঁচ লাখ টাকার মালামাল তুলেছেন। কিন্তু আগুন তাঁর দোকান পুড়ে ছাই হয়ে গেছে। তিনি বলেন, আগুনে আমার দোকান পুড়ে গেছে। আমার স্বপ্ন শেষ।

কেবল মনির নন, তাঁর মতো অনেকের দোকান আগুনে পুড়ে গেছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের অনেকে কান্নায় ভেঙে পড়ছেন। আগুনে চারটি দোকান পুড়েছে আবু সাঈদের।

গতকাল রাত আড়াইটার সময় হাবিব ফ্যাশন দোকান বন্ধ করে বাসায় ফিরে যান। আজ শনিবার সকাল সাড়ে ছয়টায় আগুন লাগার খবর পেয়ে চলে আসেন দোকানে। দেখতে পান, তাঁদের চারটি দোকান আগুনে পুড়ে গেছে।

ব্যবসায়ী আবু সাঈদ জানান, আমাদের চারটি দোকান আগুনে পুড়ে গেছে। সব মালামাল আগুনে পুড়ে ছাই হয়েছে। এখন আমরা কী করব?’

উল্লেখ্য, আজ ভোর ৫টা ৪০ মিনিটে নিউ সুপার মার্কেটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। এরপর একে একে ৩০টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে।

এর আগে সম্প্রতি রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ আগুনে পাঁচ হাজার দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। বঙ্গবাজারের দোকান পুড়ে ছাই হয়েছে। ক্ষতিগ্রস্ত হয়েছেন কয়েক হাজার ব্যবসায়ী।