রাজধানীতে পৃথক স্থানে ট্রেনের ধাক্কায় নারীসহ নিহত ৪

রাজধানীতে পৃথক স্থানে ট্রেনের ধাক্কায় নারীসহ নিহত ৪

রাজধানীতে পৃথক স্থানে ট্রেনের ধাক্কায় নারীসহ চারজন নিহত হয়েছেন। এদের মধ্যে দুজনের নাম জানা গেছে।

শনিবার (১৫ এপ্রিল) সকালে ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদাউস আহম্মেদ বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার (১৪ এপ্রিল) সন্ধ্যা থেকে রাত ১০টা মধ্যে কুড়িল বিশ্বরোড, কাওলা ও জোয়ার সাহারায় ট্রেনের ধাক্কায় তিনজন নিহত হন। এছাড়া শুক্রবার সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়। এ নিয়ে চারজনের মৃত্যু হয়।

কুড়িল বিশ্বরোড ট্রেনের ধাক্কায় অজ্ঞাত যুবকের মৃত্যু হয়। তার বয়স (২৫) হবে। এছাড়া কাওলা এলাকায় অজ্ঞাত নারীর (৬০) মৃত্যু হয়। এ দুজনের নাম-ঠিকানা এখনও জানা যায়নি।

এদিকে শুক্রবার সন্ধ্যায় জোয়ার সায়ারায় একজনের মৃত্যু হয়। তার নাম আব্দুল জলিল।

এছাড়া শুক্রবার রাজধানীর বিমানবন্দর আশকোনা এলাকায় রেলগেটে ট্রেনের ধাক্কায় মোতালেব হোসেন (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি রঙের কাজ করতেন। শুক্রবার সকাল ৮টার দিকে আশকোনা হাজিক্যাম্প রেলগেটে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোতালেবকে হাসপাতালে নিয়ে আসা বিমানবন্দর পুলিশ ফাঁড়ির কনস্টেবল মোমিনুল ইসলাম জানান, শুক্রবার সকালে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন মোতালেব। এ সময় হেঁটে রেললাইন পার হচ্ছিলেন তিনি। আহত অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।