সড়কে প্রাণ গেল তিন তরুণের

সড়কে প্রাণ গেল তিন তরুণের

নেত্রকোনার কলমাকান্দায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার খারনৈ ইউনিয়নের বৌ বাজারে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলো- উপজেলার লেংগুরা ইউনিয়নের গোয়াতলা গ্রামের শাহজাহানের ছেলে আবু বকর (১৭), একই গ্রামের মন্নাছ মিয়ার ছেলে মাসুদ মিয়া (১৭) ও একই উপজেলার খারনৈ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের ইমান আলী ছেলে সুমন মিয়া (২৩)।

এছাড়া দুর্ঘটনায় তিনজন আহত হয়েছে। তাদের মধ্যে জুলহাস (২০) ও রায়হান (১৮) নামে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। 

অন্যজন স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। তাৎক্ষণিকভাবে তার পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুটি মোটরসাইকেলেই তিনজন করে ছয়জন আরোহী ছিল। লেংগুরা সীমান্ত এলাকার বৌ বাজারে মোটরসাইকেল দুটির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আবু বকর ও মাসুদ মিয়া মারা যায়। মোটরসাইকেল চালক সুমন মিয়াসহ গুরুতর আহত জুলহাস ও রায়হানকে স্থানীয়রা উদ্ধার করে কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক সুমন মিয়াকে মৃত ঘোষণা করেন। আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এ বিষয়ে, কলমাকান্দার থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।