সিরাজগঞ্জে বাসচাপায় ৩ অ্যাম্বুলেন্স যাত্রী নিহত

সিরাজগঞ্জে বাসচাপায় ৩ অ্যাম্বুলেন্স যাত্রী নিহত

ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের রায়গঞ্জের উপজেলার ঘুরকা এলাকায় বাস-অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে তিন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১ মে) বিকাল ৫টার দিকে উপজেলার ঘুড়কা ইউনিয়নের ঘোড়ামারা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা নিহতদের লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় পাঠান। আহত ব্যক্তিকে রায়গঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা সবাই অ্যাম্বুলেন্সের যাত্রী ও অ্যাম্বুলেন্সের ভেতরে থাকা ঢাকা রেফার্ড করা রোগী জীবিত আছেন।  

নিহতরা হলেন রোগীর স্বজন পঞ্চগড় জেলার দেবিগঞ্জ থানার লক্ষীরহাটা গ্রামের মানিক উদ্দিনের ছেলে মশিউর রহমান (৪০), আব্দুল বাতেন (৪০), মেয়ে রানু আক্তার (৩০)। 

রায়গঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আশিকুর রহমান জানান, যাত্রীবাহী বাস ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একই পরিবারের তিন জন নিহত হয়েছেন। অ্যাম্বুলেন্সের ড্রাইভারসহ দুইজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। লাশগুলো হাটিকুমরুল হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি বদরুল কবির জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি যাত্রীবাহী বাস উপজেলার রয়হাটি ঘোড়ামারা ব্রিজ এলাকায় পৌঁছালে বগুড়া থেকে আসা ঢাকা অভিমুখী একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নারীসহ দুইজন নিহত হয়। দুর্ঘটনা খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতদের লাশ থানায় নিয়ে আসে।