ফতুল্লায় অস্ত্র মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ফতুল্লায় অস্ত্র মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নারায়ণগঞ্জ, ১৬ মে (জাস্ট নিউজ) : জেলার সদর উপজেলার ফতুল্লায় পুলিশের অস্ত্র লুট মামলায় গ্রেফতার পারভেজ (৩০) নামে এক যুবক ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। নিহত পারভেজ ফতুল্লার দাপা পাইলট স্কুল এলাকার সোবহান মিয়ার ছেলে।

মঙ্গলবার দিবাগত রাত ২টায় দাপা আলামিন নগর এলাকায় ওই ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত পারভেজ ছিনতাইকারী। দুগ্রুপের গোলাগুলির সময়ে পুলিশ সেখানে উপস্থিত হলে ত্রিমুখী বন্দুকযুদ্ধে মারা যান তিনি। পরে ঘটনাস্থল থেকে ২ রাউন্ড গুলিভর্তি একটি রিভলবার ও ৩টি বড় ছোরা উদ্ধার করা হয়েছে। পারভেজের নামে পুলিশের অস্ত্র লুটের মামলা রয়েছে বলে দাবি করেছে পুলিশ।

জানা গেছে, ১৩ মে রাতে এএসআই সুমন কুমার পালের নেতৃত্বে পুলিশের একটি দল ফতুল্লা রেলস্টেশন রোড এলাকার একটি বালুরমাঠে ডিউটিরত অবস্থায় ছিলেন।
গভীর রাতে কনস্টেবল সোহেল রানার সঙ্গে থাকা একটি চাইনিজ রাইফেল খোয়া যায়। পর দিন সোমবার বেলা ১১টায় ফতুল্লা দাপা বালুরমাঠের পাশের একটি ডোবার পাশ থেকে রাইফেলটি উদ্ধার করা হয়। ওই ঘটনায় ফতুল্লা মডেল থানার এএসআই সুমন কুমার পাল, তিনজন কনস্টেবল মাসুদ রানা, আরিফ ও সোহেল রানাকে দায়িত্বে অবহেলার জন্য সাময়িক প্রত্যাহার করা হয়।

ওই ঘটনায় পরে সুমন পাল বাদী হয়ে পারভেজসহ তিনজনকে আসামি করে সোমবার রাতেই ফতুল্লা মডেল থানায় মামলা করেন। এতে অভিযোগ করা হয় পারভেজ ওই অস্ত্রটি লুট করেছিল।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক মজিবুর রহমান জানান, মঙ্গলবার রাত ২টায় আলামিন এলাকায় ছিনতাইকারীদের দুপক্ষের মধ্যে গোলাগুলির খবর পায়। পুলিশের একটি দল সেখানে গেলে তাদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। পুলিশও পাল্টা গুলি ছুড়লে পারভেজ বন্দুকযুদ্ধে মারা যান।

(জাস্ট নিউজ/এমআই/০৯৪৯ঘ.)