জাফলংয়ে নদীর স্রোতে ভেসে গেল স্কুলছাত্র

জাফলংয়ে নদীর স্রোতে ভেসে গেল স্কুলছাত্র

সিলেটের জাফলংয়ে বেড়াতে এসে এক পর্যটক নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় প্রকৃতিকন্যা জাফলং পিয়াইন নদীর জিরো পয়েন্টে সাঁতার কাটতে নেমে প্রবল স্রোতে ভেসে যান তিনি। নিখোঁজ পর্যটকের নাম আল ওয়াজ আরশ (১৫)। তিনি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার শিদলাই গ্রামের বাসিন্দা পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) বি-বাড়ীয়ায় কর্মরত জাহেদুল হোসেনের ছেলে এবং ঢাকার রেসিডেন্সিয়াল মডেল কলেজ ৯ম শ্রেণির ছাত্র।

টুরিস্ট পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, নিখোঁজ আরশ তার বাবা মা ও ছোট ভাই মিলে বৃহস্পতিবার দুপুরে ঢাকা থেকে জাফলংয়ে বেড়াতে আসেন। বাবা ছেলে মিলে জাফলংয়ের জিরো পয়েন্ট নদীতে গোসল করতে নামেন। সাঁতার না জানায় বাবা ও ছেলে স্রোতের টানে পানিতে ডুবতে দেখে স্থানীয় কয়েকজন মিলে তাদের উদ্ধারে নামেন। এক পর্যায়ে বাবাকে উদ্ধার করতে পারলেও ছেলেকে উদ্ধার করা যায়নি।

স্থানীয় একজন নৌকার মাঝি জানান, পিয়াইন নদীতে স্রোতে পর্যটক তলিয়ে যাওয়া দেখে আমরা নৌকা নিয়ে এগিয়ে এসে বাবাকে উদ্ধার করতে পেরেছি। কিন্তু ছেলেকে আমরা খুঁজে পাইনি।

তার সন্ধানে প্রশাসন, পুলিশ ও ফায়ার সার্ভিসের পক্ষ থেকে উদ্ধার অভিযান চলছে। পর্যটক নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে জাফলং ট্যুরিস্ট পুলিশের ইন্সপেক্টর মো. রতন শেখ জানান, ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ ও বিজিবির সমন্বয়ে অভিযান চালানো হচ্ছে। সন্ধান না পাওয়া পর্যন্ত এ চেষ্টা অব্যাহত থাকবে।