আমি অপরাধ করিনি, আমি শঙ্কিত নই: ড. ইউনূস

আমি অপরাধ করিনি, আমি শঙ্কিত নই: ড. ইউনূস

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ড. ইউনূস বলেন, আমি অপরাধ করিনি। আমি শঙ্কিত নই। বৃহস্পতিবার দুদকের জিজ্ঞাসাবাদ শেষে এসব কথা বলেন নোবেল জয়ী ড. মুহাম্মদ ইউনূস। জিজ্ঞাসাবাদ শেষে নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসেরর পক্ষে এমন দাবি করেন তার আইনজীবী আব্দুল আল মামুন।

বৃহস্পতিবার দুদকের প্রধান কার্যালয়ে সকাল ১০টা ৩৭ মিনিট থেকে ১০টা ৫৮ মিনিট পর্যন্ত সংস্থাটির উপপরিচালক গুলশান আনোয়ারের নেতৃত্বে একটি টিম তাকে জিজ্ঞাসাবাদ করেন।

দুদক থেকে বেরিয়ে ড. মুহাম্মদ ইউনূসের আইনজীবী আব্দুল আল মামুন জানান, শ্রমিক-কর্মচারীদের কল্যাণ তহবিলের ২৫ কোটি ২২ লাখ টাকা আত্মসাতের মামলা মিথ্যা, ভিত্তিহীন ও কাল্পনিক।

এর আগে ড. ইউনূসের আইনজীবী ব্যারিস্টার আব্দুল্লাহ আল মামুন বলেন, আইনের প্রতি শ্রদ্ধাশীল ড. ইউনূস। এ কারণেই যথা সময়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) তলবে হাজির হয়েছেন। তিনি বলেন, ‘আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। এজন্য সকালেই আমরা দুদক কার্যালয়ে এসে হাজির হয়েছি এর আগে বৃহস্পতিবার সকাল ৯টা ৩৮ মিনিটে দুদকে হাজির হন তিনি। এ সময় তার সঙ্গে উপস্থিত আছেন আইনজীবী ব্যারিস্টার আব্দুল্লাহ আল মামুন, ব্যারিস্টার খাজা তানভীর আহমেদ ও এডভোকেট মিজানূর রহমান।