সুবর্ণচরে ট্রাক-সিএনজি সংঘর্ষে মা-মেয়ে নিহত, আহত ৩

সুবর্ণচরে ট্রাক-সিএনজি সংঘর্ষে মা-মেয়ে নিহত, আহত ৩

নোয়াখালীর সুবর্ণচরে মালবাহী ট্রাক-সিএনজি চালিত অটোরিকশার মধ্যে সংঘর্ষে তিন বছর বয়সী এক শিশু কন্যাসহ অজ্ঞাত (৩৫) এক নারী নিহত হয়েছেন। ধারণা করা হচ্ছে, নিহতরা সম্পর্কে মা-মেয়ে। এ ঘটনায় সিএনজি চালকসহ আহত হয়েছেন আরও তিনজন।

শুক্রবার (১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কের চরজুবীলি ইউনিয়নে আবদুল মন্নান সুয়েটর কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে হাতিয়া বাজার থেকে সোনাপুর বাজারের উদ্দেশ্যে যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটোরিকশা ছেড়ে আসে। বেলা সাড়ে ১১টার দিকে সিএনজিটি সুবর্ণচর উপজেলার চরজুবীলি ইউয়িনের ২নং ওয়ার্ড আবদুল মন্নান সুয়েটর কারখানার সামনে পৌঁছলে সামনে থাকা চলন্ত একটি মালবাহী ট্রাকের পিছনে গিয়ে ধাক্কা দেয়। এতে সিএনজিটি ধুমড়ে মুছড়ে গিয়ে গুরুত্বর আহত হন সিএনজি চালকসহ ৫ জন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাত মা-মেয়েকে মৃত ঘোষণা করেন। অপর আহত তিনজনের মধ্যে সিএনজি চালককে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অতিরিক্ত গতিতে আসা সিএনজিটি ট্রাককে ধাক্কা দেয়ার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

তিনি আরও জানান, নিহত নারী ও শিশুর পরিচয় শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।