জয়পুরহাটে চলন্ত ট্রেনে আগুন

জয়পুরহাটে চলন্ত ট্রেনে আগুন

জয়পুরহাটে উত্তরা এক্সপ্রেস মেইল ট্রেনের একটি বগিতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ট্রেনটি রাজশাহী থেকে ছেড়ে আসা দিনাজপুরের পার্বতীপুরগামী ছিল।

শুক্রবার রাতে জয়পুরহাটের জামালগঞ্জ স্টেশন থেকে ছেড়ে আসার পর চলন্ত ট্রেনের একটি বগিতে আগুন দেওয়া হয়। পরে জ্বলন্ত অবস্থায় জয়পুরহাট স্টেশনে পৌঁছায় ট্রেনটি। আগুনে ট্রেনটির একটি বগির কয়েকটি সিট পুড়ে গেলেও হতাহতের কোন ঘটনা ঘটেনি। তবে ট্রেনে আগুনের ঘটনায় যাত্রীদের মধ্যে আতংক দেখা দেয়। এ সময় অনেকেই ট্রেন থেকে নেমে পড়েন।

সান্তাহার রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তার হোসেন জানান, রাজশাহী স্টেশন থেকে ছেড়ে আসা পার্বতীপুরগামী ‘উত্তরা এক্সপ্রেস’ মেইল ট্রেনটি শুক্রবার দিবাগত রাত প্রায় সাড়ে ১১টার দিকে জামালগঞ্জ স্টেশন ছেড়ে জয়পুরহাট স্টেশন অভিমুখে যাত্রা করে। ট্রেনটি জয়পুরহাট স্টেশনে পৌঁছা মাত্র একটি বগিতে আগুন দেখতে পেয়ে স্টেশন ও ফায়ার সার্ভিসের লোকজন দ্রুত আগুন নিভিয়ে ফেলেন। ফলে হতাহতের কোন ঘটনা ঘটেনি। কে বা কারা ট্রেনের বগিটিতে আগুন দিয়েছে তা জানতে তদন্ত চলছে।

জয়পুরহাট রেলওয়ে স্টেশনের মাস্টার রেজাউল ইসলাম জানান, জ্বলন্ত অবস্থায় রাত ১১টা ৫০ মিনিটের দিকে ট্রেনটি স্টেশনে পৌঁছে। আগুনে তেমন ক্ষতি হয়নি। একাধিক সিট পুড়ে গেছে। পড়ে স্টেশন ও ফায়ার সার্ভিসের লোকজন নিয়ে দ্রুত আগুন নেভানো হয়েছে। ট্রেনটি রাতেই স্টেশন ছেড়ে গন্তব্যের উদ্দেশ্যে রওনা হয়েছে।