সরকারের অপতৎপরতা অব্যাহত: ঢাকায় ট্রেনে আগুন, দগ্ধ ২

সরকারের অপতৎপরতা অব্যাহত: ঢাকায় ট্রেনে আগুন, দগ্ধ ২

সরকারের পদত্যাগ এবং নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বিরোধীদলসমূহের চলমান আন্দোলনকে প্রশ্নবিদ্ধ করতে সরকারের অপতৎপরতা অব্যাহত রয়েছে। শুক্রবার রাতে ঢাকার গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে অন্তত দুজন দগ্ধ হয়েছেন।

রাত ৯টার দিকে ট্রেনটিতে আগুন লাগে। বেনাপোল থেকে যাত্রী নিয়ে ট্রেনটি ঢাকায় আসছিল। কমলাপুর রেলস্টেশনে পৌঁছানোর অল্প কিছুক্ষণ আগে গোপীবাগ কাঁচাবাজারের সামনে ট্রেনে আগুন লাগে। 

রাত সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলে দেখা যায় ট্রেনের কয়েকটি বগিতে দাউ দাউ করে আগুন জ্বলছে। ট্রেন থেকে দগ্ধ দুজনকে বের করে আনা হয়েছে।

ফায়ার সার্ভিস এক বার্তায় বলেছে, দুর্বৃত্তরা বেনাপোল এক্সপ্রেসের চারটি বগিতে আগুন দিয়েছে। ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

এর আগে গত ১৯ ডিসেম্বর ভোরে ঢাকার তেজগাঁও এলাকায় মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে আগুনে এক নারী ও তার শিশু সন্তানসহ চারজন দগ্ধ হয়ে মারা যান।

ঢাকা রেলওয়ে থানার এসআই আশরাফ হোসেন জানিয়েছেন, রাত ৯টা ৭ মিনিটের দিকে জরুরি সেবা নম্বর ৯৯৯ থেকে তারা ট্রেনে আগুনের খবর পেয়েছেন। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ সদস্যরা গেছেন।