মালিবাগে সুন্নতে খৎনায় মৃত্যু

মামলার পরে আটক ডা. মুক্তাদির ও ডা. মাহবুব

মামলার পরে আটক ডা. মুক্তাদির ও ডা. মাহবুব

রাজধানীর মালিবাগের জেএস ডায়াগনস্টিক অ্যান্ড মেডিকেল চেকআপ সেন্টারে সুন্নতে খৎনা করাতে গিয়ে মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী আহনাফ তাহমিন আয়হামের (১০) মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। কর্তব্য অবহেলায় মৃত্যুর অভিযোগে বুধবার সকালে শিশু আয়হামের বাবা ফখরুল আলম বাদী হয়ে হাতিরঝিল থানায় এ মামলা দায়ের করেছেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আওলাদ হোসেন বলেন, অভিযোগ পাওয়ার পরে জেএস ডায়াগনস্টিক অ্যান্ড মেডিকেল চেকআপ সেন্টারটি বন্ধ করে দিয়েছে পুলিশ। ডা. এস এম মুক্তাদির ও ডা. মাহবুব নামে দুজন চিকিৎসককে আটক করা হয়েছে। আটক দুই চিকিৎসককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে মঙ্গলবার রাতে মালিবাগের জে এস ডায়াগনস্টিক অ্যান্ড মেডিকেল চেকআপ সেন্টারে অর্থোপেডিক ও ট্রমা সার্জন ডা. এস এম মুক্তাদিরের তত্ত্বাবধানে সন্তানকে সুন্নতে খৎনা করাতে যান শিশু আয়হামের বাবা ফখরুল আলম ও মা খায়কুন নাহার চুমকি। রাত আটটার দিকে খৎনা করানোর জন্য অ্যানেস্থেসিয়া দেয়ার পর আর জ্ঞান ফেরেনি আহনাফের। এর ঘণ্টাখানেক পর হাসপাতালটির পক্ষ থেকে শিশুটিকে মৃত ঘোষণা করা হয়।