নাটোরে ট্রাকচাপায় নিহত ৩, আহত ১

নাটোরে ট্রাকচাপায় নিহত ৩, আহত ১

নাটোরের সিংড়ায় ট্রাকচাপায় অটোভ্যান আরোহী তিনজন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও একজন। স্থানীয়রা তাকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করেছেন। নিহতরা হলেন- অটোচালক রাব্বি (২৫), যাত্রী ইমরান হোসেন (২২) ও হোসনেয়ারা (৩৫)।

সোমবার (১১ মার্চ) বেলা পৌনে ১২টার দিকে উপজেলার দূর্গাপুরে এ দুর্ঘটনা ঘটে।

প্রতক্ষদর্শীরা জানান, আজ দুপুরে সিংড়ার সুকাশ ইউনিয়নের দূর্গাপুর বাজারে ট্রাক ও অটোভ্যান মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নিহত হন তিনজন। নিহত রাব্বি এবং ইমরান দুই ভাই। তারা বন কুড়ুইল গ্রামের মমিন আলীর ছেলে। অপরদিকে নিহত হোসনেয়ারাও একই গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, এলাকাবাসীর খবরে পুলিশ জানতে পারে যে, আজ ১১ মার্চ বেলা সাড়ে এগারোটার দিকে উপজেলার জামতৈল শেরপুর সড়কের দুর্গাপুর এলাকায় একটি ব্যাটারি চালিত অটোরিক্সা বনকুড়ইল থেকে দুর্গাপুর ব্রিজের পাশে রাস্তায় উঠছিল। এসময় সিংড়া থেকে শেরপুরগামী একটি ট্রাক যাত্রীবাহী অটোরিক্সাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালক রাব্বি, যাত্রী ইমরান এবং হোসনেয়ারা নিহত হন।

তিনি আরও জানান, অপর এক যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে এলাকাবাসী সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। এসময় জনতা ট্রাকটি, চালক এবং হেলপারকে ধরে পুলিশে সোপর্দ করে।