রংপুরে বাস ও অটোরিকশার সংঘর্ষে নিহত ৩

রংপুরে বাস ও অটোরিকশার সংঘর্ষে নিহত ৩

রংপুরে যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও দুজন। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার রাত ১১টার দিকে রংপুর নগরীর মাহিগঞ্জ থানার কলোনিপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন মাহিগঞ্জ থানার ওসি রওশন কবির।

নিহতরা হলেন- কাউনিয়া উপজেলার পূর্ব চানপাড়া গ্রামের ফয়জুর রহমানের ছেলে নাহিদ (১৮), একই উপজেলার মাদ্রাসাপাড়ার হাফেজ জনু ইসলাম জয় (১৪) এবং অটোচালক রবিউল ইসলাম (৩২)। নাহিদ ও জনু ইসলাম ঈদের বাজার শেষে অটোরিকশায় করে বাড়ি ফিরছিল।

স্থানীয় সূত্র জানায়, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী নাবিল পরিবহনের একটি বাস রংপুর-কুড়িগ্রাম সড়কের কলোনিপাড়া মোড়ে পৌঁছালে ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোতে থাকা নাহিদ মারা যান। গুরুতর আহত অবস্থায় অন্য চারজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যান জনু ইসলাম ও অটোরিকশাচালক রবিউল ইসলাম।

নাহিদের স্বজন আবু তোয়েব জানান, সন্ধ্যায় নাহিদ তার বন্ধুসহ ঈদের কেনাকাটা করতে রংপুর শহরে এসেছিলেন। ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী আলী হোসেন জানান, কাউনিয়া সড়কে প্রায়ই দুর্ঘটনা ঘটছে। বুধবার রাতে সড়কের অসম্পূর্ণ কাজের কারণে সৃষ্ট গর্তে নাবিল পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই এ দুর্ঘটনা ঘটে।

মাহিগঞ্জ থানার ওসি রওশন কবির জানান, বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে মোট তিনজন প্রাণ হারিয়েছেন।

দুর্ঘটনাকবলিত বাসের চালক ও সহকারী পালিয়ে গেছে। তবে ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে বলে জানান তিনি।