বাস-মোটরসাইকেল সংঘর্ষ, চুয়েটের ২ শিক্ষার্থী নিহত

বাস-মোটরসাইকেল সংঘর্ষ, চুয়েটের ২ শিক্ষার্থী নিহত

চট্টগ্রামে বাস-মোটরসাইকেলের সংঘর্ষে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। সোমবার বিকেল তিনটার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের সেলিনা কাদের চৌধুরী কলেজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চুয়েটের পুরকৌশল বিভাগের ২০ ব্যাচের শিক্ষার্থী শান্ত সাহা ও ২১ ব্যাচের শিক্ষার্থী তৌফিক হোসেন। বিষয়টি নিশ্চিত করেছেন চুয়েটের উপ-পরিচালক (জনসংযোগ) ফজলুর রহমান।

প্রত্যক্ষদর্শীরা জানান, চুয়েটের ওই দুই ছাত্র রাঙ্গুনিয়া থেকে চুয়েটের দিকে যাচ্ছিলেন। চট্টগ্রাম-কাপ্তাই সড়কে চলাচল করা শাহ আমানতের একটি বাস চট্টগ্রাম বহদ্দারহাট থেকে রাঙ্গুনিয়ার দিকে আসছিল। দ্রুতগতিতে আসা বাসটি তাদের বহনকারী মোটরসাইকেলকে ওভারটেক করতে গিয়ে সংঘর্ষ হয়। এতে তারা সড়কে ছিটকে পড়ে। পরে তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

রাঙ্গুনিয়া থানার এসআই আবু সায়েদ জানান, দুই শিক্ষার্থীর নিহতের ঘটনায় বাসটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। চালককে গ্রেপ্তারে অভিযান চলছে।

চুয়েটের উপ-পরিচালক (জনসংযোগ) ফজলুর রহমান জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহত দুই শিক্ষার্থীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।