পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ঢাকা, ২১ জুলাই (জাস্ট নিউজ) : কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সন্দেহভাজন মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে ভেড়ামারা বাঁকাপুলের কাছে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম শামছুদ্দীন ওরফে শাম (৩৮)।

পুলিশের ভাষ্য, ঘটনাস্থল থেকে ৫০০টি ইয়াবা, একটি ওয়ান শুটারগান, দুটি গুলি ও দুটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশের এক উপপরিদর্শকসহ (এসআই) তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, ভেড়ামারা বাঁকাপুল চরদামুকদিয়া এলাকায় একদল মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা করছেন। পরে পুলিশের একটি দল সেখানে অবস্থান নেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে পুলিশও পাল্টা গুলি ছুড়লে দুই পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় একজনকে উদ্ধার করে। ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন। রাতেই তাঁর লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে নিয়ে আসা হয়।

ওসি জানান, নিহত মাদক ব্যবসায়ী শামছুদ্দীন ভেড়ামারা ক্ষেমিরদিয়াড় এলাকার মৃত তোবারক মিয়ার ছেলে। তাঁর বিরুদ্ধে ভেড়ামারা থানায় আটটি মাদকের মামলা রয়েছে।

(জাস্ট নিউজ/জেআর/১০০৫ঘ.)