খালেদা জিয়ার সঙ্গে পরিবারের সদস্যদের সাক্ষাৎ

খালেদা  জিয়ার  সঙ্গে পরিবারের সদস্যদের সাক্ষাৎ

ঢাকা, ৯ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কারাগারে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করেছেন ভাই-বোনসহ তাঁর পরিবারের চার সদস্য। শুক্রবার বিকাল সোয়া পাঁচটার দিকে কারাগার থেকে বেরিয়ে আসেন তারা।

প্রায় দেড় ঘণ্টার মতো ভেতরে থাকলেও কারাগার থেকে বেরিয়ে আসার পর সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি খালেদা জিয়ার স্বজনরা।

এর আগে বেগম খালেদার সঙ্গে সাক্ষাৎ করতে বিকাল সাড়ে ৩টার দিকে কারাগারে প্রবেশ করেন খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম, ছোট ভাই শামীম এস্কান্দার, তার স্ত্রী কানিজ ফাতেমা ও তাদের ছেলে অভিক এস্কান্দার।

কারা অধিদপ্তরের উপ-মহাপরিদর্শক মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, বিকাল সাড়ে তিনটার দিকে চারজনকে ভেতরে যাওয়ার অনুমতি দেওয়া হয়। এরপর বিকাল সোয়া পাঁচটার দিকে কারাফটক দিয়ে বেরিয়ে যায় তাদের গাড়ি। এজন্য সাংবাদিকরা কেউ তাদের সঙ্গে কথা বলতে পারেননি।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় দেয়া হয় গতকাল বৃহস্পতিবার। রায়ে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ মামলার অন্য পাঁচ আসামিকে ১০ বছর করে কারাদণ্ড এবং দুই কোটি ১০ লাখ টাকা অর্থদণ্ড করা হয়। রায় ঘোষণার পরপরই বেগম খালেদা জিয়াকে নাজিমউদ্দিন রোডের পুরান ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।

(জাস্ট নিউজ/জেআর/২০০০ঘ.)