আজ বাবা বেঁচে থাকলে গর্ব করতেন: ইশরাক

আজ বাবা বেঁচে থাকলে গর্ব করতেন: ইশরাক

আসন্ন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচন বিএনপি’র মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেছেন, আজকের দিন আমার জন্য অবশ্যই গর্বের। আমার জীবনের স্মরণীয় দিন। আজ আমার বাবা বেঁচে থাকলে অবশ্যই আমার জন্য গর্ববোধ করতেন।

শুক্রবার সকালে রাজধানীর গোপীবাগ রোডের সাদেক হোসেন খোকা কমিউনিটি সেন্টারের ডিএসসিসি’র রিটার্নিং অফিসের অস্থায়ী কার্যালয় থেকে ধানের শীর্ষ প্রতীক বরাদ্দ নিয়ে এক প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন।

ইশরাক বলেন, আমার বাবা দীর্ঘ ৩৫ বছর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির রাজনীতি করেছেন এবং ১৯৯১ সালে প্রথম ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করেছিলেন। সেই ধানের শীষ প্রতীক নিয়ে মেয়র পদের মতন একটি গুরুত্বপূর্ণ পদে নির্বাচন করার জন্য দল আমাকে সমর্থন দিয়েছেন। আমি আশা করছি আমার দলের যে প্রত্যাশা, সেটা অবশ্যই পালন করবো। আপনারা আমার জন্য এবং আমার বাবার জন্য দোয়া করবেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ইশরাক বলেন, এই নির্বাচন কমিশন একটি মেরুদণ্ডহীন, দন্তহীন বাঘের ভূমিকায় রয়েছে।

তিনদিন আগে তাদেরকে আমি একটি লিখিত অভিযোগ দিয়েছি। আমার যে মূল প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী তার নামে বহু রঙিন পোস্টারে ঢাকার দক্ষিণে সয়লাভ হয়ে গেছে। আমরা প্রমাণসহ একটি অভিযোগ দিয়েছিলাম। তারা কোনো পদক্ষেপ নেননি। আমিও তাদের ( রিটার্নিক কর্মকর্তাদের) অবস্থা বুঝি, তাদের আসলে কিছু করার নেই। তাদের সেই ক্ষমতাটাও নেই, সাহস নেই। এ নিয়ে আমরা মোটেও বিচলিত না। আমরা পরোয়া করি না, আমরা তোয়াক্কা করি না। আমরা আমাদের কাজ করে যাব। নির্বাচনী আচরণবিধি আমরা মেনে চলছি।