স্লোগানে মুখর মুক্তাঙ্গন, রাস্তা বন্ধ করে দিয়েছে বিএনপি নেতাকর্মীরা

স্লোগানে মুখর মুক্তাঙ্গন, রাস্তা বন্ধ করে দিয়েছে বিএনপি নেতাকর্মীরা

রাজধানীর মুক্তাঙ্গনে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অবস্থান নিয়ে রাস্তা বন্ধ করে দিয়েছে। স্লোগানে স্লোগানে মুখরিত চারদিক।

সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবে পেশাজীবী পরিষদ আয়োজিত শহীদ বুদ্ধিজীবী দিবস ও বর্তমান প্রেক্ষাপট' শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। প্রধান অতিথি ছিলেন দেশের প্রবীণ আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।

এ সময় আরো বক্তব্য রাখেন, মেজর জেনারেল ইব্রাহিম, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ প্রমুখ। সেখানে হাজার হাজার নেতাকর্মী জড়ো হতে দেখা যায়। আলোচনা সভা শেষ হওয়ার সাথে সাথে সেখান থেকে নেতাকর্মীরা মুক্তাঙ্গনের দিকে এসে জড়ো হয়। এ সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি ও সহযোগী সংগঠনের অনেক নেতাকর্মীকে লক্ষ করা যায়। মুক্তাঙ্গনে এসে উপস্থিত হন বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ। তবে অন্যান্য সময় লোকজন জড়ো হলে পুলিশ যেভাবে বাধা দেয়, এখনো পর্যন্ত সেরকম কোনো প্রকার পুলিশি বাধা লক্ষ করা যায়নি।

তবে এ বিষয়ে কথা বলতে চাইলে বিএনপির নীতিনির্ধারণী পর্যায়ের কোনো নেতা কোনো প্রকার মন্তব্য করেনি। এই মুহূর্তে মুক্তাঙ্গনে স্লোগানে মুখরিত করে তুলেছে জড়ো হওয়া নেতাকর্মীরা।

এমজে/