সরকারের সময় ফুরিয়ে আসছে: ভিপি নুরুল হক

সরকারের সময় ফুরিয়ে আসছে: ভিপি নুরুল হক

সরকার ক্ষমতার হারানোর ভয়ে ভীত-সন্ত্রস্ত। তাই মামলা-হামলা করে বিরোধী দল ও ভিন্নমতের মানুষকে দমিয়ে রাখতে চায়, গুম, খুনের মাধ্যমে একদলীয় শাসনকে পাকাপোক্ত করতে চায়। কিন্তু সরকার চাইলেও আর অবৈধভাবে ক্ষমতায় থাকতে পারবে না। তাদের সময় শেষ হয়ে আসছে মন্তব্য করেছেন ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর। জনগণের পিঠ দেয়ালে ঠেক গেছে উল্লেখ করে,গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও ভোটাধিকার ফিরিয়ে আনতে জনগণকে রাজপথে নামার আহ্বান জানান তিনি।

রংপুরে পুলিশ কর্তৃক প্রতিবন্ধী অটোরিক্সা-চালককে পিটিয়ে হত্যার ঘটনায় রংপুর পার্ক মোড় এলাকায় আজ বৃহস্পতিবার ছাত্র, যুব, শ্রমিক অধিকার পরিষদের নেতা-কর্মীদের প্রতিবাদী কর্মসূচিতে পুলিশ, ছাত্রলীগ, শ্রমিকলীগের হামলার প্রতিবাদে তাৎক্ষনিকভাবে সন্ধ্যা ৬ টায় ঢাকায় মশাল মিছিল ও বিক্ষোভ সমাবেশ করে নুরুল হক নুরের ছাত্র ও যুব অধিকার পরিষদ।

ওসি মোয়াজ্জেম, ওসি প্রদীপদের মতো গুটিকয়েক কুলাঙ্গারের দায় পুলিশ নিতে পারে না। তাই পুলিশ, সেনাবাহিনী,সরকারি কর্মচারীদেরকে জনগণের পাশে দাঁড়ানোরও আহ্বান জানান নুর।

সমাবেশে নুর ছাড়াও বক্তব্য রাখেন যুব অধিকার পরিষদের যুগ্মআহ্বায়ক আবুল কালাম আজাদ।

রংপুরে অটোরিক্সা চালক হত্যায় জড়িত পুলিশ সদস্য এবং হামলায় জড়িত সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা না নেয়া হলে পরবর্তীতে রাজপথে বৃহত্তর কর্মসূচি দেয়া হবে জানিয়ে সে আন্দোলন-সংগ্রামে সকলকে অংশগ্রহণের আহ্বানের মাধ্যমে মশাল মিছিল ও বিক্ষোভ সমাবেশ সমাপ্ত হয়।