খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল: চিকিৎসক

খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল: চিকিৎসক

করোনা আক্রান্ত হয়ে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

বৃহস্পতিবার খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন এ তথ্য জানিয়েছেন।

জাহিদ হোসেন বলেন, ‘ম্যাডামের (খালেদা জিয়ার) শারীরিক বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা চলছে। উনার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। পরীক্ষাগুলোর রিপোর্ট এলে সেগুলো পর্যালোচনা করে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।’

এর আগে গতকাল রাতে খালেদা জিয়ার এ চিকিৎসক জানিয়েছিলেন, বিএনপির চেয়ারপারসনকে নন-কোভিড ইউনিটে রাখা হয়েছে। তাঁর শরীরে করোনার কোনো উপসর্গ নেই। তবে খালেদা জিয়াকে কতদিন হাসপাতালে থাকতে হবে এ বিষয়ে তিনি কিছু বলেননি।

গতকাল বুধবার খালেদা জিয়ার চিকিৎসার জন্য ১০ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়। এই মেডিকেল বোর্ডের নেতৃত্বে রয়েছেন অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুকদার।

গত ১১ এপ্রিল খালেদা জিয়ার করোনা শনাক্ত হয়। এরপর থেকে গুলশানের বাসা ‘ফিরোজা’য় তাঁর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকীর নেতৃত্বে চিকিৎসা শুরু হয়। করোনা আক্রান্তের ১৪ দিন অতিক্রান্ত হওয়ার পরে খালেদা জিয়ার করোনা টেস্ট করা হয়েছিল কিন্তু ফলাফল পজিটিভ আসে।