এই সরকার আর ক্ষমতায় টিকে থাকতে পারবে না : রিজভী

এই সরকার আর ক্ষমতায় টিকে থাকতে পারবে না : রিজভী

বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, যতই দৌড়ঝাপ করুক এই সরকার আর ক্ষমতায় টিকে থাকতে পারবে না। দেনদরবার করে আর লাভ হবে না।

শনিবার সকালে গাজীপুর জেলা বিএনপি’র নেতৃবৃন্দকে নিয়ে দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, এ সরকারের বিরুদ্ধে সারাদেশের মানুষ জেগে উঠেছে। যত নির্যাতন করুক, মিথ্যা মামলা দিক, হামলা করুক, জনগণকে দমিয়ে রাখতে পারবে না। অচিরেই সরকারকে বিদায় নিতে হবে।

রিজভী বলেন, প্রধানমন্ত্রী প্রতিবেশী দেশ সফরে গিয়েছিলেন কিভাবে ক্ষমতা টিকিয়ে রাখা যায় সেই বোঝাপড়া করতে, দেশের স্বার্থে নয়। তিনি সীমান্ত হত্যা বন্ধ করতে পারেননি, তিস্তার পানির ন্যায্য হিস্যা আদায় করতে পারেননি। বরং দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব কতটুকু বিকিয়ে দিয়েছেন সে প্রশ্ন ওঠেছে।

এ সময় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানি, সাধারণ সম্পাদক রাজিব আহসান, কেন্দ্রীয় ও জেলা বিএনপির নেতা হুমায়ুন কবির খান, ডা. রফিকুল ইসলাম বাচ্চু, মজিবুর রহমান, শাহ রিয়াজুল হান্নান, শাহজাহান ফকির, তাহের মুসল্লী, অ্যাডভোকেট কাজী খান, আজিজুর রহমান পেরাসহ কয়েক শ’ নেতাকর্মী উপস্থিত ছিলেন।