জনগণের ক্রোধকে আ’লীগ ভয় পায় : নজরুল

জনগণের ক্রোধকে আ’লীগ ভয় পায় : নজরুল

পতনের আগে সরকারের গণতন্ত্র বিরোধী কর্মকাণ্ড প্রস্ফুটিত হয়ে উঠছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি বলেন, জনগণের ক্রোধকেও ওরা ভয় পায়।

দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, পতনের আগে টিকে থাকার জন্য সরকার যেসব চেষ্টা করবে তাদের সেই চেষ্টা জাতীয়তাবাদী শক্তিকে অতিক্রম করতে হবে। তাহলেই আমরা জয়লাভ করতে পারবো।

মঙ্গলবার সকালে রাজধানীর শিশু কল্যাণ পরিষদে লেবার পার্টির আয়োজনে গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ সংগ্রামের বিকল্প নাই শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, 'আমরা গণতন্ত্রের জন্য যে লড়াই করছি সেই লড়াইকে আরো বেগমান করতে হবে। এই লড়াইটা এত সহজ না। ওরা (আওয়ামী লীগ) এত অন্যায়, গুম, খুন করেছে, এত বেশি টাকা লুটপাট করেছে বিদেশে তার জন্য তাদের ভবিষ্যতে যে বিপদ সেই বিপদের কথা ভেবেই ভয় পায় তারা। জনগণের ক্রোধকেও ওরা ভয় পায়।

কোনো স্বৈরাচার সরকার অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকতে পারেনি মন্তব্য করে বিএনপির এই শীর্ষনেতা বলেন, আইয়ুব খান পারেনি, হিটলার, মুসোলিন, এরশাদ কেউ পারেনি এই সরকারও ক্ষমতায় টিকে থাকতে পারবে না।

লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, জাতীয় পার্টি (জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, জামায়াতের নির্বাহী পরিষদ সদস্য মাওলানা আব্দুল হালিম প্রমুখ।-বিজ্ঞপ্তি