সরকারের হুমকিকে জনগণ আর ভয় পায় না: রিজভী

সরকারের হুমকিকে জনগণ আর ভয় পায় না: রিজভী

সরকারের হুমকিকে জনগণ আর ভয় পায় না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শুক্রবার বাদ জুমা রাজধানীর নয়াপল্টন এলাকায় লিফলেট বিতরণ শেষে তিনি এমন মন্তব্য করেন।

রিজভী বলেন, মিথ্যা মামলা দিয়ে, মৃত ব্যক্তির নামে মামলা করে এবং নিপীড়ন করে আর পার পাওয়া যাবে না। জনগণ দুঃশাসনের বিরুদ্ধে রাস্তায় নেমেছে। বিজয় অর্জন না হওয়া পর্যন্ত তারা ঘরে ফিরে যাবে না।

তিনি বলেন, গণমাধ্যমে দেখেছেন-দুই বছর আগে বিএনপির নেতা মারা গেছেন। তার নামেও মামলা দেয়া হয়েছে। সেই পুরানো কায়দায় আবারও মামলা দেয়া শুরু হয়েছে। হামলা করলো ছাত্রলীগ, আর মামলা করলো বিএনপি নেতাদের নামে! কৃষক দল নেতাকে হত্যা করলো আওয়ামী সন্ত্রাসীরা, আর মামলা করা হলো বিএনপি নেতাদের নামে!

তিনি বলেন, মিথ্যা মামলা দিয়ে এবার শেষ রক্ষা হবে না। নিশিরাতের ভোটে গড়া অবৈধ সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এখনই সময়। দেশ বাঁচাতে, দেশের মানুষকে বাঁচাতে রাজপথ ছাড়বেন না। এরই মধ্যে সরকারের কম্পন শুরু হয়েছে।

অচিরেই জনগণের বিজয় সুনিশ্চত হবে ইনআশাল্লাহ। এ সময় বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, দিনাজপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি, বিএনপি নেতা ইমতিয়াজ আহমেদ বকুল, যুবদল নেতা মেহেবুব মাসুম শান্তসহ দলের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।