খালেদা জিয়ার খাবারে কিছু মেশানো হয়েছে কি না সন্দেহ : রিজভী

খালেদা জিয়ার খাবারে কিছু মেশানো হয়েছে কি না সন্দেহ : রিজভী

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অসুস্থতায় উদ্বেগ জানিয়ে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘যে মহিলা স্বাভাবিকভাবে জেলখানায় গেলেন। তিনি আজ গুরুতর অসুস্থ কেন? জেলখানায় তার খাবারের মধ্যে সরকার কোনো কিছু মিশিয়েছে কি না এটা নিয়ে জনগণ আজকে সন্দেহ প্রকাশ করছে। ঠিক যেমন বিশিষ্ট ইসলামি স্কলার মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যু নিয়েও কিন্তু রহস্য দেখা দিয়েছে। কেন ১৫ আগস্টের প্রাক্কালে তিনি মারা গেলেন হার্ট এটাকে? যেই ডাক্তাররা তার ফাঁসির জন্য স্লোগান দিয়েছিল সেই ডাক্তারদেরই সাঈদীর চিকিৎসায় রাখা হয়েছিল। তাহলে এটা কি শঙ্কার উদ্রেক করবে না? রহস্যের উদ্রেক করবে না? সুতরাং আমরা আজ শঙ্কিত। যিনি গণতন্ত্র ও স্বাধীনতার প্রতীক তাকে তো সহ্য করবে না।’

আজ বৃহস্পতিবার সকালে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঢাকা জেলা বিএনপির উদ্যোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় জিনজিরা বিএনপির কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরে তিনি ঢাকা জেলা বিএনপির উদ্যোগে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেরাণীগঞ্জ এলাকায় লিফলেট বিতরণ করেন। ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিপুন রায় চৌধুরীর পরিচালনায় এসময় বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস প্রমুখ।

রিজভী বলেন, একদিকে পুলিশ আরেকদিকে আওয়ামী লীগ। এর মধ্যেও আমাদের সংগ্রাম অব্যাহত আছে। আজকে দেশের মানুষ বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য স্বৈরাচারের গুলিতেও পিছু হটে না। খালেদা জিয়া নয় বছর স্বৈরাচার এরশাদের বিরুদ্ধে নিরলস নেতৃত্ব দিয়েছেন, সংগ্রাম করেছেন। তার এই ভূমিকা গোটা জাতিকে নেতৃত্ব দেয়ার যোগ্যতা সম্পন্ন। যে নেতা জনগণের কাছে ওয়াদা পূরণ করে তাকে জনগণ কখনো ভুলে না। এটার দৃষ্টান্ত বেগম জিয়া।

তিনি বলেন, আল্লাহ আপনি বেগম খালেদা জিয়াকে দ্রুত আরোগ্য দান করুন। তাকে সুস্থ রাখুন। আপনি তাকে মুক্তির ব্যবস্থা করে দিন। আসুন একট চূড়ান্ত ফয়সালার জন্য আল্লাহর কাছে দোয়া করি।