তফসিল ঘোষণা করলেই যে নির্বাচন হতে হবে, এটা কোনো কথা নয়: আমীর খসরু

তফসিল ঘোষণা করলেই যে নির্বাচন হতে হবে, এটা কোনো কথা নয়: আমীর খসরু

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, তফসিল ঘোষণা করলেই যে নির্বাচন হতে হবে, এটা কোনো কথা নয়। দেশের মানুষের ইচ্ছার বিরুদ্ধে তফসিল বা অন্য যা কিছুই ঘোষণা করা হোক না কেন, কোনোটাই কাজে আসবে না।

আমীর খসরু রবিবার টাঙ্গাইলের মির্জাপুরে দানবীর রণদা প্রসাদ সাহার পূজামণ্ডপ পরিদর্শন শেষে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন। এর আগে তিনি সন্ধ্যা ছয়টায় কুমুদিনী চত্বরে পৌঁছান। তিনি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষ থেকে কুমুদিনী কল্যাণ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহার হাতে দুর্গাপূজা উপলক্ষে ফুলের শুভেচ্ছা তুলে দেন।

নিত্যপণ্যের উচ্চ মূল্য প্রসঙ্গে আমীর খসরু বলেন, সরকার বাজার মনিটরিং কেন করবে। সরকারের সিন্ডিকেটের লোকজন বাজার নিয়ন্ত্রণ করছেন। তাদের কে নিয়ন্ত্রণ করবে। তাদের নিয়ন্ত্রণ করা কারও পক্ষে সম্ভব না।

এ সময় বিএনপির শিশুবিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ সিদ্দিকী, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল, মির্জাপুর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবদুর রউফ, সাধারণ সম্পাদক সালাউদ্দিন আরিফ ও পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞা উপস্থিত ছিলেন। পরে সন্ধ্যা সাতটার দিকে তিনি ঢাকার উদ্দেশে মির্জাপুর ত্যাগ করেন।