লগি-বৈঠা নিয়ে হামলার হুমকি তাপসের

লগি-বৈঠা নিয়ে হামলার হুমকি তাপসের

আওয়ামী লীগের নেতা-কর্মীদের উদ্দেশে ঢাকা দক্ষিণ সিটি করপারেশেনের মেয়র শেখ ফজলে নূর তাপস বলেছেন, ‘২৮ তারিখ আমি আপনাদের সঙ্গে রাজপথে থাকব। আমরা কোনোকিছু কেড়ে নিতে দেব না। ২৮ অক্টোবর যেমন আমরা লগি-বৈঠা নিয়ে গণতন্ত্রকে রক্ষা করেছিলাম, তেমনি এই ২৮ তারিখও আমরা গণতন্ত্রকে রক্ষা করব।’

বুধবার রাজধানীর তেজগাঁওস্থ ঢাকা জেলা আওয়ামী লীগ ভবনে এক মতবিনিময় সভায় তাপস বিরোধীদলকে উদ্দেশ্য করে এই হুমকি দেন।

তাপস বলেন, আগামী ২৮ অক্টোবর বিএনপির জনসমাবেশ থেকে জনগণের জানমালের কোনো ক্ষতি করার সুযোগ দেওয়া হবে না।

মতবিনিময় সভায় বিএনপির ২৮ অক্টোবরের সমাবেশ থেকে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করা হলে দাঁতভাঙা জবাব দেওয়ার হুঁশিয়ারি উচ্চারণ করেন আওয়ামী লীগ নেতারা। তারা বলেন, আওয়ামী লীগ কোনো হুমকি-ধমকিতে ভয় পায় না। ২৮ তারিখ সমাবেশের মধ্য দিয়ে বিএনপিকে ঘেরাও করে পরাজিত করা হবে।

একই সভায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান নেতাকর্মীদের ব্যানার-ফেস্টুনের সঙ্গে মোটা লাঠিও নিয়ে সমাবেশে আসার নির্দেশ দেন।

তিনি বলেন, ‘২৮ তারিখে নৌকার পেছনে মোটা মোটা লাঠি নিয়ে যেতে হবে। ফেস্টুনে মোটা মোটা লাঠি থাকবে। আমাদের সব কর্মী জানে- বিএনপির লোকজন কোথায় থাকে, কোন মেসে থাকে, কোন হোটেলে থাকে। আমাদের সব জানা আছে।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ ছাড়া দলের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক, দুই সিটি করপোরেশনের মেয়র ও কাউন্সিলর, দলের যুগ্ম সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজমসহ কেন্দ্রীয় নেতারা সভায় উপস্থিত ছিলেন।